বিনোদন

ম্যাগাজিনের প্রচ্ছদে খোলামেলা পোশাকে রাজমাতা ‘শিবগামী’

ছবি শেষ হয়ে গিয়েছে। কিন্তু তার হ্যাংওভার এখনও রয়ে গিয়েছে মানুষের মনে। শুধু বাহুবলী প্রভাসই নন দর্শকদের মন আদায় করে নিয়েছেন দেবসেনা অনুষ্কা, অবন্তিকা তমন্না, কাটাপ্পা সত্যরাজ, ভল্লালদেব ওরফে রাণা দগ্গুবাটি। এই তালিকায় প্রথমের সারিতে রয়েছেন রাজমাতা শিবগামীদেবী। যে চরিত্র নতুন করে পরিচিতি দিয়েছে রম্যা কৃষ্ণণকে।

শোনা যাচ্ছে, রাজমাতার চরিত্র সবার আগে শ্রীদেবীকে অফার করেছিলেন পরিচালক এসএস রাজামৌলি। কিন্তু সে প্রস্তাব নাকচ করে দেন বলিউড ডিভা। আর ইতিহাস সৃষ্টির সুযোগ চলে আসে রম্যার হাতে। সে সুযোগ পুরোপুরি কাজে লাগিয়েছেন অভিনেত্রী। তাঁর ‘বচন’-ই শাসন করেছে দর্শকদের হৃদয়। লোকমুখে বারবার উচ্চারিত হয়েছে তাঁর সংলাপ। তবে সে সব এখন সুন্দর অতীত। রাজমাতার খোলস ছেড়ে আধুনিকা হয়েছেন রম্যা। ম্যাগাজিনের প্রচ্ছদে প্রকাশিত হয়েছে তাঁর এই নয়া লুক। অফ শোল্ডার টপ ও স্কার্টে নিজেকে নতুন করে তিনি চিনিয়েছেন।

‘জাস্ট ফর উইমেন’ নামের এক ম্যাগাজিনের জন্য  নতুন লুকে রম্যা ধরা দিয়েছেন। ম্যাগাজিনে শেয়ার করেছেন কীভাবে ৪৬ বছর বয়সে এসে তাঁর অভিনয় কেরিয়ার নতুন গতি পেয়েছে। ৩২ বছরের অভিনয় জীবনে ১৫০-রও বেশি সিনেমায় অভিনয় করেছেন রম্যা। অমিতাভ বচ্চন, সঞ্জয় দত্ত থেকে শাহরুখ খানের মতো তারকার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন। কেরিয়ারের এই সময়ে এসে এভাবে যে তাঁর জীবনের মোড় হঠাৎ করে ঘুরে যাবে তা স্বপ্নেও ভাবেননি অভিনেত্রী। তবে সাফল্য দেরিতে এলেও তিনি অভিমানী নন। বরং দর্শকদের ভালবাসাকে আপন করে নিয়েছেন খোলা মনে।

Advertisements