বিনোদন

‘মৌসুমী একজন বয়স্ক অভিনেত্রী’

চিত্রনায়িকা মৌসুমীকে ‘বয়স্ক অভিনেত্রী’ বললেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। পরে সাংবাদিকদের প্রশ্নের মুখে তিনি বলেন, ‘মানে তিনি অনেক সিনিয়র অভিনেত্রী। সেই ১৯৯২ সালে ‌কেয়ামত থেকে কেয়ামত ছবি দিয়ে শুরু করেছেন। অনেক দিন ধরেই ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন।’ আরও বলেন, ‘তার প্রতি সম্মান জানানোর জন্যই বয়স্ক কথাটি বলেছি। অন্য কিছু নয়।’

গত ৩ জুলাই চিত্রনায়িকা মৌসুমী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করেছেন। গত ৫ মে অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসাবে নির্বাচিত হন তিনি। কিন্তু তিনি শপথ নে​ননি।

কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসাবে আরও নির্বাচিত হয়েছিলেন চিত্রনায়ক ফেরদৌস। আজ শনিবার বিকালে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে তাকে শপথ বাক্য পাঠ করান সংগঠনটির সভাপতি মিশা সওদাগর।

আজ শনিবার বিকালে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য শপথ নেন চিত্রনায়ক ফেরদৌস। তাকে শপথ বাক্য পাঠ করান সংগঠনটির সভাপতি মিশা সওদাগর

এর আগে ফেরদৌস জানান, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সদস্যরা যখন শপথ নিয়েছেন, তখন তিনি ছবির শুটিংয়ে বাইরে ছিলেন। তাই ওই সময় শপথ নিতে পারেননি।

কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন পপি, পূর্ণিমা, অঞ্জনা, আলীরাজ, জেসমিন, নাসরিন, রোজিনা, নানা শাহ ও সাইমন সাদিক।