বিনোদন

মৌসুমীর জন্মদিনে ওমর সানির আবেগময় ভালোবাসার স্ট্যাটাস

19301314925429_1143253979076702_5588913215108602261_nআজ বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর জন্মদিন। উইকি-মতে মৌসুমীর জন্ম ১৯৭৩ সালে। সেই অনুযায়ী মৌসুমী পা দিলেন ৪৬ বছরে।  তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়া ফেসবুকে আবেগময় স্ট্যাটাস দিয়েছেন তাঁর স্বামী অভিনেতা ওমর সানি।

ওমর সানি লিখেছেন, আরিফা পারভীন জামান মৌসুমী। আমার বন্ধু, জীবনসঙ্গী, আমার সন্তানদের মমতাময়ী মা, কখনও কখনও আমার অভিভাবক। আজ তোমার জন্মদিন। গত ২৫ বছর ধরে সৃষ্টিকর্তা এইদিনটি নানা রুপে, নানা রঙে, নানা ঢং এ পালন করার সুযোগ করে দিয়েছেন। আমি কৃতজ্ঞ সর্বময় ক্ষমতার অধিপতির কাছে। চাইতো শত-সহস্র বছর ধরে ফিরে ফিরে আসুক এই দিনটি আমার জীবনে! কিন্তু বাস্তবতাকে পাশ কাটিয়ে এমন স্পর্ধিত প্রত্যাশা করবো না। কারণ এমনিতেই আল্লাহ আমাকে দিয়েছেন দু’হাত ভরে। লক্ষ কোটি মানুষের প্রিয়দর্শিনীকে আমি পেয়েছি কামনামতোই। এটা আমার অহংকার নয়, বরং বিনয়।

ওমর সানি আরো বলেন, আচ্ছা কেউ কি জানে-কোটি ভক্তের মতো আমিও মৌসুমীর অতি সাধারণ একজন ভক্ত? পার্থক্য কেবল একটি – ভক্তদের ভালোবাসার মানুষটাকে, এ দেশের বড় একটি সম্পদকে আমি আগলে রাখার সৌভাগ্য অর্জন করেছি। আমি ঋণি সৃষ্টিকর্তার কাছে, ঋণী মৌসুমী তোমার কাছেও- এমন সুযোগ দেয়ার জন্য। এই ঋণ আমি শোধ করতেও চাই না! কেননা কিছু কিছু ঋণের বোঝা বইতে পারার মাঝেও তৃপ্তি আছে । মহান আল্লাহ তার করুণাধারা সব সময় তোমার উপর বর্ষিত করুন- এই কামনা রইলো। ভালোবাসা।

আরও পড়ুনঃ এখন মাত্র সাত লাখ টাকায় ইটের পরিবর্তে ইপিএস দিয়ে নির্মান করতে পারবেন এমন বাড়ি (ভিডিওসহ)

Advertisements

Add Comment

Click here to post a comment