বিনোদন

মোদীর সিদ্ধান্তে বিপাশার সংসারের হাল কী জানেন?

11প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটা সিদ্ধান্ত। কেউ বলছেন হঠকারী। আবার কেউ বলছেন সাহসী। যে যাই বলুন না কেন, মঙ্গলরাতে মোদীর একটা সিদ্ধান্ত বদলে দিল বলিউডের সমস্ত তারকাদের জীবন। মঙ্গলবার রাতেই মোদী ঘোষণা করেছিলেন, পাঁচশো ও হাজার টাকার নোট বাতিল করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর সেই সিদ্ধান্তে গোটা দেশের হাল খারাপ। একই অবস্থা বিপাশা বসুরও। সংসার চালাতে প্রাণান্তকর অবস্থা বিপসের। বিপাশার হাতে রয়েছে কেবল পাঁচশো ও হাজার টাকার নোট। খুচরো তো নেই। ব্যাংকিং পরিষেবাও বন্ধ। ফলে বিপাশার হাল খুব খারাপ। সদ্য বিয়ে করেছেন বিপস। তিনি নাকি আবার গর্ভবতীও। এমনই জল্পনা ছড়িয়েছে গোটা দেশে। বিপাশা তা নিয়ে মুখ খুলেছেন। জল্পনা প্রশমিত করার চেষ্টা করেছেন বিপাশা। কিন্তু নতুন সমস্যার হাত থেকে বাঁচবেন কীভাবে? হাতে টাকা নেই। কীভাবে দিন চলবে, জানা নেই। টুইটারের সাহায্য নিয়েছেন বিপাশা। নিজের দুঃখের কথা ব্যাখ্যা করেছেন বঙ্গতনয়া। কয়েকটা ডিম কেনার জন্য বিখ্যাত ফ্যাশন ডিজাইনার বন্ধু রকি এস-এর থেকে টাকা ধার করতে হয়েছে বিপাশাকে।

বিপাশা যখন টাকা ধার করছেন, তখন টেলিভিশনের বিখ্যাত ব্যক্তিত্ব মিনি মাথুর যা করেছেন, তা দেশের প্রতিটি ঘরেরই কথা। মোদীর নীতির জন্য সংসার খরচ চালাতে হিমশিম অবস্থা মিনি মাথুরের। মিনিও টুইটের দ্বারস্থ হয়েছেন। সেখানেই জানিয়েছেন, জিনিসপত্র কেনাকাটার জন্য আমাদের পরিবারের সঞ্চয় মাত্র ৭৩২ টাকা। লক্ষ্মীর ভাঁড়ই এবার ভাঙতে হবে। টুইটারে বলেছেন মিনি মাথুর। আর একটি টুইট করে মিনি মাথুর বলছেন, ‘আজ রিক্সাও করতে পারব না মনে হচ্ছে। পেটিএম অ্যাকাউন্ট দিয়ে উবার বুক করতে হবে।’ নিজেদের অবস্থা খারাপ ঠিকই। একটা দিন চালাতে প্রবল কষ্ট করতে হচ্ছে তারকাদের। তাই বলে মোদীর সিদ্ধান্তকে কিন্তু তাঁরা গালমন্দ করেননি। বরং মোদীর সাহসী সিদ্ধান্তের প্রশংসাই করেছেন বলিউডের নামী তারকারা।

ভিডিওঃ সোনম কাপুরের যে অশ্লীল ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

Add Comment

Click here to post a comment