বিনোদন

মেয়ে আদিরার প্রথম ছবি শেয়ার করলেন রানি মুখার্জি

1রানি মুখার্জির মেয়ে হওয়ার খবর সবাই জানেন। মেয়ে আদিরাকে মিডিয়ার আলো থেকে দূরেই রেখেছিলেন এতদিন রানি। তবে, এবার মেয়ের প্রথম জন্মদিনে সবার কৌতুহল মিটিয়ে ছোট্ট আদিরার ছবি প্রকাশ করলেন রানি নিজেই।

বরাবরই মিডিয়া থেকে নিজের ব্যক্তিগত জীবনকে দূরেই রেখেছেন তিনি। হঠাৎই ক্যামেরার ঝলক থেকে সরে প্রায় চুপিসারে বিয়ে করে নিয়েছিলেন একসময়কার বলিউডের ১ নম্বর নায়িকা। সেই রানি যে নিজের ছোট্ট আদিরাকে ক্যামেরার ঝলকানি থেকে দূরে রাখবেন সেটা আশাতীতই ছিল।

আদিরা তার জীবনে আসার পর তিনিও খুব একটা মিডিয়ার সামনে আসেননি, দূরেই ছিলেন। বাইরের জগত থেকে দূরে মেয়েকে নিয়েই সময় কাটিয়েছেন। তবে এবার হয়ত সময় হয়েছে। ছোট্ট আদিরা দেখতে দেখতে এক বছরের পা দিল। গত বছর এই ৯ ডিসেম্বরই মা হয়েছিলেন রানি। আর আজ ৯ ডিসেম্বর রানির সঙ্গেই আদিরার ছবি দিলেন তিনি।

তবে শুধু ছবিই নয়, আর পাঁচটা বাঙালির মতই আদিরাকে নিয়ে একগুচ্ছ স্বপ্ন দেখে ফেলেছেন রানি। ছোট্ট একটা চিঠিতে তার ফ্যানদের সঙ্গে ভাগ করে নিলেন স্বপ্ন। চিঠিতে রানি জানিয়েছেন কীভাবে একরাতের মধ্যে তার জীবন বদলে গিয়েছিল আদিরা আসার পর। মা হওয়ার স্বাদকে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন। আর পাঁচটা মায়ের মতই রানি জানালেন তিনি তার মেয়েকে সাহসী, জ্ঞানী, নম্র, বিনয়ী ও শৃঙ্খলাপরায়ণ করেই বড় করতে চান। মা হিসাবে আদিরাকে একটা সুন্দর জীবন দিতে চান তিনি।

ভিডিওঃ ইউটিউব তোলপাড় করা সেই নাচটি- – মনে রাখার মত

Advertisements

Add Comment

Click here to post a comment