বিনোদন

মেয়ের জন্মদিনে রানি মুখার্জীর এ কি কাণ্ড!

ggtপর্দার সেই চরিত্র যেন বাস্তবে ফিরে আনলেন এক সময়ের সাড়া জাগানো বলি অভিনেত্রী রানি মুখার্জী। রানি অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার কথা মনে আছে? সিনেমায় মেয়ের প্রতিটি জন্মদিনে একটি করে চিঠি লিখে গিয়েছিলেন তিনি। এবার বাস্তবেও ঠিক এমনটাই করেছেন নায়িকা।

মেয়ে আদিরার প্রথম জন্মদিনে মেয়ের উদ্দেশে একটি সুন্দর চিঠি লিখলেন রানি মুখোপাধ্যায়।

আজ আদিত্য-রানির মেয়ে আদিরার এক বছর পূর্ণ হল। সবাইকে অবাক করে, তার ভক্তদের এক চমক উপহার দিলেন রানি। বরাবরই মিডিয়া প্রচারের বাইরেই থেকেছেন তিনি।

কিন্তু এবার সেই মৌনতাই যেন ভাঙলেন। মেয়ের জন্মদিনে মেয়ের ছবি পোস্ট করে ফ্যানদের এক নয়া উপহার দিলেন রানি। সঙ্গে একটি ছোট্ট চিঠি।
উল্লেখ্য, ২০১৪ সালে আদিত্য চোপড়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রানি। এরপর কেটে গিয়েছে ২ বছরেরও বেশি সময়। বরাবরই নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া থেকে আলাদা করে রেখেছিলেন তিনি। আদিরার জন্মের সময়ও সেভাবে মাতামাতি ছিল না।

এবার মেয়ের প্রথম জন্মদিনে সেই প্রচারবিমুখ ইমেজটা বদলেই ফেললেন এ অভিনেত্রী। তাই নিজের প্রথা ভেঙে দর্শকদের উপহারটা দিয়েই দিলেন। নিজের সঙ্গে মেয়ের প্রথম ছবি। শুধু তাই নয়, মেয়ের উদ্দেশে একটি সুন্দর চিঠিও লেখেন তিনি। ওই চিঠিতে রানি জানিয়েছেন, আদিরা আসার পর কীভাবে তার জীবন সম্পূর্ণ বদলে গিয়েছে।

ভিডিও:সেলুন ও বিউটি পার্লার আড়ালে যুবতীদের রমরমা দেহ ব্যাবসার গোপন (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment