Advertisements
বিনোদন

মেয়ের জনপ্রিয়তায় মুগ্ধ চিত্রনায়ক আলমগীর

বাবার আদর সোহাগে বেড়ে উঠেছেন, বড় হয়েছেন এবং একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পীতে পরিণত হয়েছেন মেয়ে। বাবা বাংলাদেশের বহু দর্শকপ্রিয় একজন নায়ক। কিন্তু বাবারই চোখের সামনে মেয়েও যে কখন এতটাই জনপ্রিয় সঙ্গীতশিল্পীতে পরিণত হয়েছেন, তা বাবা কখনো নিজের চোখে দেখেননি। কিন্তু এবার তেমনি ঘটনা ঘটেছে বাবার সামনে মেয়ের আকাশচুম্বী জনপ্রিয়তার। বলছিলাম চিত্রনায়ক আলমগীর এবং তারই সুযোগ্য কন্যা কণ্ঠশিল্পী আঁখি আলমগীরের কথা।

গত বুধবার সন্ধ্যায় টঙ্গীর পাইলট স্কুলমাঠে কমিউনিটি পুলিশ আয়োজিত মাদক ও জঙ্গিবিরোধী কনসার্ট অনুষ্ঠিত হয়। সেখানে অন্যান্য অতিথির মধ্যে চিত্রনায়ক আলমগীরও বিশেষ অতিথি হিসেবে নিমন্ত্রিত ছিলেন। কনসার্টে সঙ্গীত পরিবেশন ও পারফরম্যান্সে অংশ নেন চিত্রনায়িকা পপি, রিয়াজ, আঁখি আলমগীর, জায়েদ খান, সালমা ও বিউটি। অনুষ্ঠানে প্রায় এক লাখ দর্শক উপস্থিত ছিলেন।

এত দর্শকের মাঝে উপস্থাপক অনুষ্ঠানে কে কে পারফর্ম করবেন এবং সঙ্গীত পরিবেশন করবেন তা যখন একে একে বলছিলেন তখন আগত দর্শক মনোযোগ দিয়ে শুনছিলেন। ঠিক যখন সঙ্গীতশিল্পীদের মধ্যে আঁখি আলমগীরের নাম উপস্থাপক উচ্চারণ করেন তখন মাঠভর্তি এক লাখ দর্শক একসঙ্গে ভীষণ উচ্ছ্বাস প্রকাশ করেন। দর্শক যেন তারই নামটি শোনার অপেক্ষায় ছিলেন। নিজের মেয়ের এতটা জনপ্রিয়তা দেখে বিস্মিত হলেন চিত্রনায়ক আলমগীর। সেই সাথে মনে খুব সুখও অনুভব করলেন তিনি।

একেবারেই সামনের সারিতে বসা আলমগীর তখন পেছন ফিরে দর্শককে দেখে নিলেন কয়েকবার। যেন বিশ্বাসই করতে পারছিলেন না আলমগীর তার নিজের মেয়ের এই জনপ্রিয়তা। পরক্ষণেই আলমগীর আঁখি আলমগীরকে কাছে ডেকে বললেন, ‘আব্বু, বাসায় গিয়ে আজ দুই রাকাত নফল নামাজ পড়বে। আর তুমি জনপ্রিয়, এটা জানতাম। কিন্তু তুমি এতটা জনপ্রিয় , আমার ধারণাই ছিল না।’ বাবার কাছ থেকে এমন কথা শুনে বেশ কিছুটা সময় নিশ্চুপ হয়ে ছিলেন আঁখি।

Advertisements