খেলা-ধুলা

মেসি, সুয়ারেস জেতালেন বার্সাকে

104045messi_kalerkantho_picদুই সুপারস্টার মেসি এবং সুয়ারেজের গোলে সেভিয়ার মাঠ থেকে জয় নিয়ে ফিরল লুইস এনরিকের শিষ্যরা। মূল খেলোয়াড়দের কয়েকজন দলে না থাকলেও তাদের অভাব বুঝতেই দেয়নি বাকীরা। রোববার রাতের ম্যাচে শুরুতে পিছিয়ে পড়েও ২-১ গোলে জয় তুলে নেয় লা লিগার চ্যাম্পিয়নরা।

প্রথম এগিয়ে গিয়েছিল সোভিয়া। ১৫ মিনিটের সময় গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগানকে ফাঁকি দিয়ে বল জালে জড়ান স্প্যানিশ ফরোয়ার্ড ভিতোলো। তবে সেই একবারই। আক্রমণাত্মক ফুটবল উপহার দেওয়া সেভিয়া গোলের আরও কয়েকটি সুযোগ তৈরি করে। কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেনি। বার্সেলোনার হয়ে গোল দুটি করেন মেসি ও সুয়ারেস। গোল না পেলেও ম্যাচ জুড়ে দারুণ খেলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

৪৩তম মিনিটে নেইমারের দারুণ পাসে বল সোভিয়ার জালে পাঠান মেসি। সেভিয়ার বিপক্ষে সব ধরনের প্রতিযোগিতায় এটি তার ২৭তম গোল। এই গোলের মাধ্যমেই তিনি নিজের ক্যারিয়ারের ৫০০তম গোল করেন।

৬১তম মিনিটে জয়সূচক গোলটি আসে সুয়ারেসের পায়ে। বল পেয়ে দ্রুত গতিতে খানিকটা এগিয়ে যান মেসি। সেভিয়ার খেলোয়াড়রা তাকে ঘিরে ধরলে বল বাড়ান অরিক্ষত সুয়ারেসকে। ঠাণ্ডা মাথায় গোলরক্ষকের দুই পায়ের ফাঁক দিয়ে বল জালে পাঠান উরুগুয়ের স্ট্রাইকার। এরপর সোভিয়া বেশ কিছু সুযোগ সৃষ্ট করলেও পরাজয় আটকাতে পারেনি।

আরও পড়ুনঃ রাস্তার পাশে বাস্তবে ধরা পড়েছে নাগ নাগীনির মিলন যা দাঁড়িয়ে দেখল শত শত মানুষ !!! ( ভিডিও)

Add Comment

Click here to post a comment