আন্তর্জাতিক

মুসলিম নিষেধাজ্ঞার বিবৃতি উধাও হল ট্রাম্পের ওয়েবসাইট থেকে

xমার্কিন যুক্তরাষ্ট্রে মুসলিমদের নিষেধাজ্ঞা বিষয়ক ডোনাল্ড ট্রাম্পের বিবৃতি সরিয়ে নেয়া হয়েছে তার ওয়েবসাইট থেকে। মঙ্গলবার প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার রাতে গত ডিসেম্বরে মুসলিমদের পূর্ণ নিষেধাজ্ঞার বিষয়ে দেয়া তার বিবৃতি সরিয়ে নেয়া হয়।

যে ওয়েবপেজে বিবৃতি ছিল সেখানে ক্লিক করলে তার ক্যাম্পেইনে ভোটারদের ডোনেট করার পেজে রিডিরেক্ট করে। নির্বাচনের দিনেও এটি পেজে ছিল, কিন্তু রাতে ইতিবাচক ফলাফল আসার পরে সেখানে রিডিরেক্ট লিংক যোগ করা হয়। ২০১৫ সালে ফ্রান্সের প্যারিস ও যুক্তরাষ্ট্রের সান বার্নাদিনোতে হামলার পরে ডোনাল্ড ট্রাম্প মুসলিমদের যুক্তরাষ্ট্রে প্রবেশ নিষিদ্ধ করতে আহ্বান জানান।

ট্রাম্প ও তার সহযোগীরা এই নিষেধাজ্ঞা সমর্থন করেছিলেন। তাদের মতে এই নিষেধাজ্ঞা কোনো ধর্মীয় গোষ্ঠীর বিরুদ্ধে বৈষম্যমূলক আচরণ নয় বরং মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকদের নিরাপত্তার জন্য। তবে বিবৃতি সরিয়ে নিলেও নিষেধাজ্ঞার সমর্থনে ট্রাম্পের ভিডিওতে ধারণ করা বক্তব্য ও ভাষণ সরিয়ে নেয়া হয়নি।

উল্লেখ্য, এর আগেও ওয়েবসাইট থেকে নিজের বিবৃতি সরিয়ে নিয়েছিলেন ট্রাম্প। স্ত্রী মেলানিয়া ট্রাম্প কোনো বিশ্ববিদ্যালয় ডিগ্রি অর্জন করেননি এমন আলোচনার মধ্যে তার বায়োগ্রাফি সরিয়ে নেয়া হয়।

ভিডিও:পায়ের বেঁকে যাওয়া নখ ঠিক করার জন্য কি উপায় বের হয়েছে দেখুন অবাক করা(ভিডিও)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment