খেলা-ধুলা

মুশফিককের বিরুদ্ধে যত অভিযোগ বরিশাল বুলসের

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর আগামী আসর শুরু হতে আর মাত্র কয়েকমাস বাকি।  নভেম্ভবরে শুরু হতে যাওয়া টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যেই দল গোছাতে শুরু করেছে ফ্রাঞ্চাইজি গুলো।

তবে এখনো এইক্ষেত্রে পিছিয়ে আছে বরিশাল বুলস।  এখন পর্যন্ত কোনো ক্রিকেটারকেই দলে ভেড়াতে পারে এই ফ্রাঞ্চাইজি।  এমনকি দলের সেরা পারফর্মার মুশফিককেও নাকি তারা আর দলে রাখতে চায় না!

এই প্রসঙ্গে বরিশাল বুলসের অন্যতম কর্ণধার এম এ আউয়াল চৌধুরি সম্প্রতি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, “আমরা তার প্রতি আগ্রহী নই।  কারণ সে কিছুটা এলোমেলো।  তাছাড়া, ফ্র্যাঞ্চাইজি নিয়ে বাজে মন্তব্য করার জন্য গেলো মৌসুমে আমরা তার ব্যাপারে বোর্ডকে চিঠি দিয়েছিলাম। ”

তিনি আরো দাবি করেন যে, মুশফিক নাকি বিপিএলের চতুর্থ সিজনে সিলেট রয়েলসের হয়েও একই কান্ড করেন।   “এর আগের বছর সিলেট রয়েলসের হয়ে একই কান্ড করেছে।  এবার আমাদের বরিশাল বুলসে এসে একই কাজ করেছে।  তার কাছে থেকে আমরা এটা আশা করি না। ”

অপরদিকে দলে কোনো ক্রিকেটারকে নেয়ার আনুষ্ঠানিক ঘোষণা এখনো না দিলেও বেশ কয়েকজন খেলোয়ারের সাথেই কথা এগিয়ে রেখেছেন বলে জানিয়েছেন, এম এ আউয়াল।  গত আসরে বরিশাল বুলসে খেলা বেশ কয়েকজন ক্রিকেটারকে রেখে দিতে চান তারা।

বরিশাল বুলসের এই অন্যতম কর্ণধারের ভাষ্যমতে, “এখনও কাউকে দলে নেইনি কারণ এখনো অনেক সময় আছে।  ক্রিকেটাররাও ব্যস্ত।  আমরা কয়েকজনের সাথে কথা বলে রেখেছি।  যারা আমাদের হয়ে গত মৌসুমে খেলেছে।  তাদেরকে নিশ্চিত করেছি। ”