বিনোদন

মুক্তি পেল ‘হাসিনা’র অফিশিয়াল টিজার

এতদিন রোম্যান্টিক নায়িকার চরিত্রেই দেখা গেছে শ্রদ্ধা কপূরকে। সেই পরিচিত ইমেজ ভেঙে এবার হাসিনার মতো একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। কেননা, এতে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনার চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা।

অপূর্ব লাখিয়া পরিচালিত ক্রাইমে ভরপুর ছবিটি মুক্তি পাবে আগামী অগস্টের মাঝামাঝি সময়ে। কয়েক দিন আগেই এই ছবির একটি পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করেন শ্রদ্ধা। ফার্স্ট লুকেই নজর কাড়ে ‘হাসিনা’। আর এবার মুক্তি পেল ‘হাসিনা: দ্য কুইন অব মুম্বাই’-এর অফিশিয়াল টিজার।

টিজারে দেখা যায়- কালো কামিজ, চওড়া কপাল, পান খাওয়া ঠোঁট, নাকছাবি, টেনে বাঁধা চুল এবং মোটা করে কাজল লাগানো চোখের হিংস্র লুকে অনবদ্য শ্রদ্ধা। ১৯৯১-তে হাসিনার স্বামী ইসমাইল পার্কারকে খুন করে অরুণ গাউলি। এর পরেই অন্ধকার জগতে হাতেখড়ি দাউদের বোনের।

হাসিনার ১৭ থেকে ৪০ বছর বয়সের জীবন তুলে ধরা হয়েছে ছবিটিতে। হাসিনার দাদা দাউদের ভূমিকায় রয়েছেন সিদ্ধান্ত কাপুর। বাস্তবে তিনি শ্রদ্ধার দাদা। অপূর্ব লাখিয়ার হাত ধরে এবার রিল লাইফেও ভাইবোন শ্রদ্ধা-সিদ্ধান্ত। এছাড়া ইসমাইলের চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুর ভাটিয়া। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন