slider খেলাধুলা

মিরাজকে বাড়ি বানিয়ে দিচ্ছেন ক্রিকেট ভক্ত মাননীয় প্রধানমন্ত্রী

1aসদ্য সমাপ্ত টেস্ট সিরিজে ইংল্যান্ডকে হারানোর অন্যতম নায়ক ক্রিকেট অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের পরিবারকে বাড়ি তৈরি করে দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বিষয়ে খুলনা জেলা প্রশাসককে ইতোমধ্যে নির্দেশনা দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়েছে।

প্রধানমন্ত্রীর এই নির্দেশনা ইতোমধ্যে খুলনার জেলা প্রশাসককে জানিয়ে দিয়েছেন মুখ্য সচিব আবুল কালাম আজাদ। বাড়ি করার জন্য উপযুক্ত স্থান খুঁজে বের করে মিরাজের পরিবারের জন্য বাড়ি বানানোর ব্যবস্থা নেবে স্থানীয় জেলা প্রশাসন।

ইংল্যান্ডের বিপক্ষে জয়ের পর অধিনায়ক মুশফিকুর রহিমকে ফোন করে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী। টেস্ট দলকে সংবর্ধনা দেয়ার ঘোষণাও দেন তিনি। জয়ে অবদান রাখায় প্রধানমন্ত্রী তরুণ খেলোয়াড় মিরাজকেও ফোন করেও অভিনন্দন জানান।

ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক সিরিজে দুটি টেস্ট খেলে মোট ১৯টি উইকেট শিকার করেন অলরাউন্ডার মিরাজ। তাকে নিয়ে তাই বিশ্ব ক্রিকেট বিস্মিত।

প্রসঙ্গত, ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেকেই নানা রেকর্ডের জন্ম দিয়েছেন তরুণ ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ১০৮ রানের জয়েও গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তিনি।

ভিডিওঃ মধুর যন্ত্রণায় মেহেদী হাসান মিরাজ……(ভিডিও)

Add Comment

Click here to post a comment

সর্বশেষ খবর