খেলা-ধুলা

মিরপুর মাতাবে আজ ব্রাভোর সেই ‘চ্যাম্পিয়ন ড্যান্স’!

1481269803ক্যারিবিয়ানরা বেশ আমুদে, জীবনটা তারা উপভোগ করেন প্রাণভরে। তাদের রসবোধ অতুলনীয়। স্বভাবসুলভ রসিকতায় মেতে উঠতে তাদের জুড়ি নেই। ড্যারেন স্যামি, ক্রিস গেইল আর ডোয়াইন ব্রাভো-ই হোক, কেউ কারো চেয়ে কম নন। ক্রিকেটে তারা যেন ‘বিনোদনের ফেরিওয়ালা’।

চলতি বছরের এপ্রিলে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে বেশ জনপ্রিয় হয়ে ওঠে ডোয়াইন ব্রাভোর ‘চ্যাম্পিয়ন’ গানটি। ভিডিওতে তিনি যে ভঙ্গিতে নেচেছেন, ক্রিকেট মাঠে তা প্রদর্শন করেন। গেইল-স্যামুয়েলস-স্যামিরাও নাচেন সেই ঢংয়ে।

কলকাতার ইডেন গার্ডেনসে কার্লোস ব্রাফেটের ছক্কাখচিত (চার ছয়) জয়ের পরই উৎসবে মেতে ওঠেন ক্যারিবিয়রা। শুরু হয়ে যায় ব্রাভোর ‘চ্যাম্পিয়ন ড্যান্স’। এরপর ক্যারিবীয়দের আমুদে চরিত্রের সঙ্গে মিল রেখে বিশ্বের দ্রুততম মানব ও জ্যামাইকান উসাইন বোল্টও তো সেই নাচটা নেচেছেন।

ডোয়াইন ব্রাভো চলতি বিপিএলে খেলছেন ঢাকা ডায়নামাইটসের হয়ে। এখানে এসেও বাসের ভেতর নাসির হোসেনদের সঙ্গে ‘চ্যাম্পিয়ন ড্যান্স’ দিয়েছেন ব্রাভো। তাছাড়া উইকেট শিকারের পর এই নাচটা দিচ্ছেন প্রায়ই। সে হিসেবে মিরপুরে আজ দেখা যেতে পারে চ্যাম্পিয়ন ড্যান্স। ঢাকার ভক্তরা ব্রাভোর জনপ্রিয় ড্যান্সটা দেখতে চাইবেন শিরোপা জয় শেষেও। সঙ্গী হবেন সাকিব-নাসির-রাসেলরা।

এদিকে ফাইনাল শেষে হতে পারে রাজশাহী কিংসের খেলোয়াড়দের সেলফি উদযাপনও। সম্প্রতি এই উদযাপনটাই বেশি করতে দেখা যাচ্ছে স্যামি-সাব্বিরদের। তাহলে বিপিএলের চতুর্থ আসরের ফাইনাল শেষে কি সেলফি উদযাপন নাকি চ্যাম্পিয়ন ড্যান্স? দেখা যাক, কী হয়! সময়ই সব বলে দেবে। -জাগো নিউজ।

ভিডিও নিউজ : চিংড়ি কেনার আগে ভিডিও টি দেখুন

Add Comment

Click here to post a comment





সর্বশেষ খবর