Advertisements
খেলা-ধুলা

মিতালি রাজকেই চেনেন না, বিরাট কোহলি!

মিতালি রাজ নামটি এখন ক্রীড়াঙ্গনে বেশ পরিচিত। অন্তত ভারতে এখন তিনি একজন আইকন। বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান তাকে দিয়ে পন্যের বিজ্ঞাপন বানাতে দৌড়ঝাপ শুরু করেছে। কেনই বা করবে না? নারীদের ওয়ানডেতে সবচেয়ে বেশি রানের রেকর্ডটি যে তার। একইসঙ্গে প্রথম ব্যাটার হিসেবে ছুঁয়েছেন ৬ হাজার রানের মাইলফলক। এই তো গেলো বুধবার নারী বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কাছে দল হারলেও নিজের অনন্য কীর্তি গড়েন এ নারী ক্রিকেটার। মজার ব্যাপার হচ্ছে, এই মিতালি রাজকেই চেনেন না ভারতীয় পুরুষ দলের অধিনায়ক বিরাট কোহলি!

এর প্রমাণ পাওয়া গেছে মিতালির রেকর্ড গড়ার দিনই। অনন্য কীর্তি গড়ার পর তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দন জানিয়েছেন অনেকেই। অভিনন্দন জানান কোহলিও। মিতালিকে অভিনন্দন জানাতে গিয়ে তার জায়গায় ভুল করে ভারতীয় নারী দলের আরেক সদস্যের ছবি দিয়েছেন তিনি।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পুনম রাউতের ছবি পোস্ট করে কোহলি লিখেছেন, ভারতীয় ক্রিকেটের জন্য অসাধারণ এক মুহূর্ত। নারী ওয়ানডে ক্রিকেট ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন মিতালি রাজ। চ্যাম্পিয়ন স্টাফ!

কোহলির এই পোস্টের পর সমালোচনার ঝড় ওঠে সর্বত্র। ভারতীয় পুরুষ অধিনায়কের ভুল প্রথমে ধরিয়ে দেন সুসান্ত কাদারু নামের এক ব্যক্তি। মাস্টার ব্লাস্টারের পোস্টে তিনি কমেন্ট করেন, ছবির মেয়েটি আসলে পুনম রাউত, মিতালি নয়। ’

পরে পোস্টটি কোহলির ফেসবুক পেজ থেকে সরিয়ে নেয়া হয়। এখন নিউইয়র্কে প্রেমিকা আনুশকা শর্মার সঙ্গে খোশ মেজাজে ছুটি কাটাচ্ছেন বিরাট।

Advertisements





সর্বশেষ খবর