বিনোদন

মা বুবলী!

12শবনম ইয়াসমিন বুবলী চলচ্চিত্র অঙ্গনে একেবারে নতুন নাম। কিন্তু ঈদের মতো বড় উৎসবে একসঙ্গে দুই ছবি মুক্তি পাওয়ার সৌভাগ্য খুব কম নায়িকারই হয়। নবাগতার ক্ষেত্রে এ সৌভাগ্য তো রীতিমতো সোনার হরিণ। ঠিক এমন সৌভাগ্য নিয়ে চলচ্চিত্রে এসেছিলেন সংবাদপাঠিকা বুবলী।

অল্প সময়েই তিনি আলোচনায় আসতে সক্ষম হয়েছেন। ঈদুল আজহায় শাকিব খানের সঙ্গে দুটি ছবি দিয়ে বড় পর্দায় অভিষেক এ নতুন ঢালিউড নায়িকার। ঈদের পর শাকিব খানের বিপরীতে ‘মা’ নামের আরো একটি চলচ্চিত্রে কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। তবে ইতোমধ্যে প্রযোজক-পরিচালকদের আগ্রহও বেড়েছে তাকে নিয়ে। কিন্তু শাকিব ছাড়া ভিন্ন নায়কের বিপরীতে কাজ করার কথা ভাবছেন না বুবলী।

ভেবেছেন শাকিবকে আয়ত্তে রেখে তরতর করে সিঁড়ি বাইবেন। কিন্তু বিধিবাম! শাকিব খান কলকাতাকেন্দ্রিক হয়ে যাওয়ার কারণে বুবলীর প্রতি নজর দেয়া সম্ভব হয়নি। তাছাড়া মিডিয়ার তীক্ষ্ণ দৃষ্টির কারণে বুবলীর সঙ্গে শাকিবের প্রেম রসায়নটা ভালোভাবে জমে উঠেনি।

এরমধ্যে বিয়ে এবং সন্তান নিয়ে খবর প্রকাশ হওয়ায় কিছুটা বিপত্তিতেও ছিলেন এ নায়িকা। যদিও এসব তিনি অস্বীকার করেছেন।

বুবলী বলছেন, শাকিব খানের সঙ্গে শুরু করেছি, তার সঙ্গে আরো ছবিতে কাজের প্রস্তাব পাচ্ছি। ‘মা’তে চুক্তিবদ্ধ হয়েছি, শিগগির চুক্তি হবে নতুন আরো একটি ছবিতে। তাই অন্য নায়কের বিপরীতে কাজের সুযোগ নেই এখন। তবে অন্য নায়কের বিপরীতে অভিনয় একদমই করবেন না, এমনটি বলছেন না বুবলী।

উল্লেখ্য, দীর্ঘদিন পর কালাম কায়সারের পরিচালনায় চলতি মাসের প্রথমদিকে ‘মা’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু নানা জটিলতায় শেষ পর্যন্ত সেটা শুরু করা যায়নি। আগামী বছরের ফেব্রুয়ারির আগে আর শুরু হচ্ছে না ‘মা’ ছবির কাজ। তেমনটাই বলছেন নায়িকা বুবলী।

ভিডিওঃ ১ ওভারে ৪৮ রান দিল এই ক্রিকেটার!!! দেখুন ক্রিকেট দুনিয়ায় সেই ঐতিহাসিক (ভিডিও)

Add Comment

Click here to post a comment