Advertisements
বিনোদন

মালয়েশিয়া থেকে ফিরেই কর্মব্যস্ত বাঁধন

সম্প্রতি মালয়েশিয়া থেকে ফিরে আবারো নতুন ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বুধবার থেকে তিনি শুরু করেছেন নির্মাতা জুয়েল মাহমুদের নতুন ধারাবাহিক ‘দি পাবলিক’-এর কাজ।

ফজলুল হক আকাশের গল্প অবলম্বনে এ নাটকে তিনি অভিনয় করছেন জলি নামের এক আধিপত্যশীল নারীর চরিত্রে। শাসক এবং শোষিতের গল্প নিয়ে বিস্তৃত এ নাটকটি শিগগির প্রচার শুরু হবে। এছাড়া পাঁচটি ভিন্ন ধারাবাহিক নাটকে অভিনয় করছেন বাঁধন। এগুলো হলো সৈয়দ শাকিলের ‘সোনার শেকল’, শামীম জামানের ‘ঝামেলা আনলিমিটেড’, সাগর জাহানের ‘ল্যাম্পপোস্ট’, মাসুদ সেজানের ‘পোস্টমর্টেম’ এবং আশরাফুজ্জামানের ‘স্বদেশ স্যারের গৃহপালিত এলিয়েন’।

এদিকে সম্প্রতি অনিমেষ আইচের ‘বুবনের হানিমুন’ নাটকে অভিনয় করে আলোচনায় এসেছেন বাঁধন। কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। এছাড়া ঈদে দর্শকের পছন্দের তালিকায় ছিল তার একাধিক নাটক। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও সরব বাঁধন।

এরই মধ্যে চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন তিনি। একটি বহুজাতিক কোম্পানির ফ্রিজের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তারা। বিভিন্ন টেলিভিশনে প্রচার শুরু হয়েছে নির্মাতা হাসান মোর্শেদের এ নতুন বিজ্ঞাপনচিত্র।

অন্যদিকে নতুন নির্মাতা টিটুর বসুন্ধরা ডায়াপারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন বাঁধন। এটা বিভিন্ন টেলিভিশনে কিছুদিনের মধ্যেই প্রচার শুরু হবে।

Advertisements





সর্বশেষ খবর