অন্যরকম খবর আন্তর্জাতিক

আমার সঙ্গে সেক্স করুন, সব রোগ সারিয়ে দেব

সেক্সের থেকে ভালো থেরাপি আর কিছু হয় না! আর সেটা প্রত্যেকদিন আমার সঙ্গে করুন। দেখবেন শরীর কেমন সাড়া দিচ্ছে। দীর্ঘদিন এই নিয়েই ডাক্তারি করছি। আমার উপর বিশ্বাস রাখুন।

আর এমন আশ্বাস দিয়ে গত ছয়মাস ধরে রোগিণীর সঙ্গে প্রত্যেকদিন শারীরিক সম্পর্ক করার অভিযোগ এক ডাক্তারের বিরুদ্ধে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ লন্ডনের ক্রয়ডন ইউনিভার্সিটি হসপিটালে। বিষয়টি জানাজানি হতেই অভিযুক্ত ওই ডাক্তারকে বরখাস্ত করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

শুধু তাই নয়, অভিযুক্ত ডাক্তারের বিরুদ্ধে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

গত কয়েকমাস আগে মাল্টিপল স্ক্লেরোসিস নিয়ে হাসপাতালে ভর্তি হন ওই মহিলা। দীর্ঘদিন ধরে পায়ে কোনও সাড়া পাচ্ছিলেন না তিনি।

রোগের চিকিৎসা করতে আসেন ৪৩ বছরের ডাক্তার কাওমে। মহিলাকে তিনি বলেন, আপনার অনুভূতি ফিরিয়ে আনব আমি।

এই রোগের ওষুধ হল নিয়মিত সেক্স করা, তাহলে আপনার গোপনাঙ্গে সাড় ফিরবে। বিশ্বাস করে রোগিণী রাজি হন তাঁর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে। টানা ৬ মাস চলে এই ‘চিকিৎসা’।

বিষয়টি নিয়ে কাউকে কোনওদিন কিছু জানতে দেননি। কিন্তু একদিন ভুলবশত বিষয়টি জানাজানি হয়ে যায়। এক নার্সকে পুরো ঘটনাটি খুলে বলেন।

ঘটনা সঙ্গে রীতিমত আঁতকে ওঠেন ওই নার্স। এমন যে কোনও চিকিৎসা নেই তা তিনি রোগিণীকে জানান। এরপরেই স্থানীয় পুলিশে লিখিত অভিযোগ জানান।

প্রসঙ্গত, অভিযুক্ত চিকিৎসকের নামে আগেও ধর্ষণের অভিযোগ উঠেছিল। কিন্তু তা থেকে রেহাই পান। কিন্তু এই ঘটনায় রীতিমত স্তম্ভিত হাসপাতালের কর্মী থেকে সবাই।