আন্তর্জাতিক

মার্কিন নির্বাচনের দুই পোলিং বুথের মাঝে বন্ধুকধারীর হামলায় নিহত ২

222628201611091711318660_shot-near-california-polling-booth-one-dies_secvpf-gifনির্বাচন চলাকালীন বন্দুকবাজের হামল ক্যালিফোর্নিয়ায়। লস অ্যাঞ্জেলস থেকে ৪০ কিলোমিটার দূরে আজ়ুসা শহরের দুটি পোলিং বুথের মাঝামাঝি এলাকায় হামলা চালায় বন্দুকধারী। ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন দু’জন। আহতদের মধ্যে এক নারীও রয়েছেন। পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে এক  বন্দুকধারীর।

পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় সময় দুপুর ২টার দিকে ফোর্থ স্ট্রিট ও অরেঞ্জ অ্যাভিনিউয়ের মাঝামাঝি রেসিডেন্সিয়াল এলাকায় হামলা চালায় বন্দুকবাজ। প্রায় ২০ রাউন্ড গুলি চালায় সে। হামলায় মৃত ব্যক্তি সম্ভবত ভোট দিতে যাচ্ছিলেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। আহতদের হাসপাতলে ভর্তি করা হয়েছে। ঘটনার পর প্রায় সঙ্গে সঙ্গে পুলিশ এলাকায় এসে ঘিরে ফেলে ওই বন্দুকবাজকে। স্থানীয়দেরও সতর্ক করে দেওয়া হয়। মেমোরিয়াল পার্ক ও ডালটন এলিমেনটরি স্কুলের পোলিং বুথ দুটি বন্ধ করে দেওয়া হয়। ভোটারদের বলা হয়, প্রয়োজনে অন্য পোলিং বুথে গিয়ে ভোট দিতে।

পুলিশ এই গুলি চালনার ঘটনায় এক মহিলাকে সন্দেহ করলেও প্রত্যক্ষদর্শীদের মতে, যে গুলি চালিয়েছিল সে পুরুষ। এক প্রত্যক্ষদর্শী রোবার্টো চেভেজ় জানান, সাদা শার্ট ও কালো প্যান্ট পরা যে লোকটি গুলি চালাচ্ছিল তাকে তিনি এক প্রতিবেশীর বাড়িতে মাঝেমাঝে যাতায়াত করতে দেখেছেন। যদিও তার পরিচয় সম্পর্কে তিনি কোনও তথ্য দিতে পারেননি। এই হামলা নির্বাচন সংক্রান্ত কোনও হামলা নাকি এর পিছনে অন্য কোনও যোগ রয়েছে সে সম্পর্কে পুলিশ এখনও কিছু জানায়নি। উল্লেখ্য, কয়েকদিন আগেই অ্যামেরিকার নির্বাচনে হামলা চালানোর হুমকি দিয়েছিল আইএস।

আরও পড়ুনঃ লিফটএ একা পেয়ে দুই যুবকের গোপন ক্যামেরার ভিডিও MMS টি ইন্টারনেট কাঁপাচ্ছে (ভিডিওটি সহ)

Add Comment

Click here to post a comment