খেলা-ধুলা

মারাত্মক বিপদ ঘটে যাচ্ছিল যুবরাজের বিয়েতে। বাঁচিয়ে দিলেন কোহলি …

65656566-1000x540বিরাট কোহলি যদি সময়মতো উদ্যোগ নিয়ে এগিয়ে না আসতেন, এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকতে হত যুবরাজের বিয়েতে আগত অতিথিদের।

অভিনেত্রী হেজেল কিচ-এর সঙ্গে সদ্য সাতপাকে বাঁধা পড়েছেন যুবরাজ সিংহ। চণ্ডীগড়ের পরে নিয়ম মেনে গোয়াতে দ্বিতীয়বার বিয়ে করেন যুবি। তাঁর বিয়ে উপলক্ষ্যে দু’দিনই দেখা গিয়েছে চাঁদের হাট। খেলাধুলো থেকে শুরু করে অভিনয় জগতের বিখ্যাত ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন ক্যান্সারজয়ী ক্রিকেটারের বিয়েতে।

আর যেখানে চাঁদের হাট, সেখানে কি মজা, বিনোদন, নাটকীয়তার কোনও খামতি থাকতে পারে? হেজেল-যুবরাজের বিয়েতে চুটিয়ে মজা করেছেন সকলেই। বিয়ে-পরবর্তী সময়ে তারকাদের স্যোশাল মিডিয়ার পোস্টগুলি দেখলেই তা বোঝা যায়। সতীর্থদের সঙ্গে নিজের বিয়েতে যুবরাজ সিংহ নেচেছেন এবং গেয়েছেনও। বিরাট-অনুষ্কার নাচের ভিডিও তো রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে ফেসবুক এবং টুইটারে।

কিন্তু এত আনন্দমুখর পরিবেশেও ঘটে যাচ্ছিল এক মারাত্মক বিপদ। কোনওরকমে সেই বিপদ থেকে রক্ষা পেয়েছেন যুবরাজ। ত্রাণকর্তার ভূমিকা নিয়েছেন বিরাট কোহলি। বিপদটা কী?

image

গোয়ায় নাচার তালে সতীর্থ আশিস নেহরার কোলে আচমকাই উঠে পড়েছিলেন যুবরাজ। আশিষও সেই সময়ে নাচছিলেন। ঘটনাটি আচমকা হওয়ায় হাত ফসকে যুবিকে একরকম ফেলেই দিচ্ছেলেন তিনি। পড়ে গেলে কোমরে বা মাথায় গুরুতর আঘাত পেতে পারতেন যুবরাজ। তবে সঠিক সময়ে রক্ষাকর্তায় ভূমিকা নেন কোহলি। পিছন থেকে এসে যুবরাজকে ধরে ফেলেন। ফলে যুবরাজও ব্যালান্স ফিরে পান। সম্প্রতি এই ঘটনার ছবি স্বয়ং যুবারজই পোস্ট করেছেন তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে।-এবেলা

আরও পড়ুনঃ এটা কি দেখাইলো বাংলাদেশ বিমানের পাইলট? এমন দক্ষতা না দেখলে (ভিডিও)

Add Comment

Click here to post a comment