Advertisements
বিনোদন

মধুমিতায় শুট হলো `ডুব’ সিনেমার একমাত্র গান

সব বিতর্ক পেছনে ফেলে অবশেষে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকী’র সিনেমা ডুব। ছাড়পত্র মানেই প্রদর্শনী নয়, হলে গিয়ে সিনেমাটি দেখতে হলে দ

দর্শকদের আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে। ছাড়পত্র পাওয়ার পর ফারুকী ধন্যবাদ জানিয়েছেন সেন্সর বোর্ডসহ সরকারের সংশ্লিষ্ট মহলকে।যা হোক, ডুব সিনেমাটি পর্দায় প্রদর্শনের আগেই দর্শকরা দেখতে পাবে উক্ত সিনেমার একমাত্র গানটি গানের শিরোনাম ‘আহা জীবন’।

বর্তমান সময়ের শ্রোতানন্দিত ব্যান্ড চিরকুটকে দিয়ে ‘আহা জীবন’ গানটি গাইয়েছেন ফারুকী। গত ৮ আগস্ট ফারুকী বলেছিলেন- ‘কাল বা পরশু আপনাদের জন্য উপহার হিসাবে আসছে ডুব ছবির একমাত্র গান চিরকুটের গাওয়া আহা জীবন-এর লিরিক ভিডিও’।


৯ পেরিয়ে আজ ১০ আগস্ট। মোস্তফা সরয়ার ফারুকী কোনো প্রোডাকশনের উপর দেশের মানুষের একটু আগ্রহ বরাবরই বেশি। সেটি ফারুকী নিজেও জানেন নিশ্চয়ই। ‘ফারুকী’ প্রিয় দর্শক ও শ্রোতাদের জন্য খুব তড়িঘড়ি করেই কাজ শুরু হয়ে গিয়েছে আহা জীবন গানের। ফারুকী প্রথমে ঠিক করেছিলেন- শুধু স্থির চিত্র দিয়েই গানের ভিডিও ছাড়বেন। অতঃপর তার মনে হলো চিরকুট ব্যান্ডকে দিয়ে শুট করাবেন। সেই সিদ্ধান্ত বাস্তবায়ন করতে গানটির শুট করেন মধুমিতা হলে।

ফারুকীর ফেসবুক স্ট্যাটাসের ভাষ্য অনুযায়ী কয়েক ঘণ্টার নোটিশে মধুমিতা হলে শুটিং করার অনুমতি পেয়ে গিয়েছেন তিনি। চিরকুট ব্যান্ড সদস্যদেরও পাওয়া গিয়েছে খুব সহজেই। এ জন্য মধুমিতা হল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ফারুকী। ফারুকী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছন- ‘মধুমিতা হল কর্তৃপক্ষকেও ধন্যবাদ আমাদের জন্য নাইট শো ক্যান্সেল করে সারা রাত শুটের সুযোগ করে দেয়ার জন্য। এবং সেটা স্রেফ ভালোবাসা থেকেই। কোনো অর্থের বিনিময়ে না। আমরা কৃতজ্ঞ’।

তবে ঠিক কবে গানটি দর্শক নাগালে আসবে, সেটি নির্দিষ্ট করে বলেননি ছবিয়াল পরিবারের কাণ্ডারি মোস্তফা সরয়ার ফারুকী।

Advertisements