অন্যরকম খবর

ভূতের সঙ্গে মিলন, জানালেন অভিজ্ঞতা!

1aভূতের বিভিন্ন রকমের গল্প আমরা আগে পড়েছি, শুনেছি এবং ভূতের বিভিন্ন গল্প অবলম্বনে সিনেমাও তৈরি হয়েছে। যেখানে আমারা মানুষকে ভূতের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতেও দেখেছি। কিন্তু বাস্তবে ভূত বলে যে কিছু আছে তা আমরা মানতে নারাজ। ভূতকে আমরা সাধারণত মনের ভুল বলে থাকি। তাকে আমরা চোখে না দেখলেও একাকীত্বের সময় তার উপস্থিতি অনুভব করেছি। কিন্তু তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করা তো স্বপ্নাতীত। ভূত মানেই আমাদের কাছে ভয়। আর এই ভয়ের সঙ্গে যৌন সম্পর্ক! থাক বাবা, সিনেমাতেই দেখে আমরা আনন্দ পাই। কিন্তু বাস্তবে তাকে অবাস্তব বলেই সকলে মনে করেন সকলে।

কিন্তু এই অবাস্তবকে বাস্তবে পরিণত করে দেখালেন তিন বিদেশী মহিলা। নিজের বাড়িতে থাকা কয়েক শো বছরের মৃত মানুষের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে বেশ আনন্দই পেলেন। তার পর থেকে এনারা অনেকেই ঠিক করে নিয়েছেন আর কোনও জীবন্ত পুরুষের সঙ্গে সম্পর্ক স্থাপন করবেন না তাঁরা। নিজেদের সম্পর্কের বিবরণ দিতে গিয়ে তাঁরা জানিয়েছেন, নিজেদের শরীরের ওপরে একটা হালকা কিছুর উপস্থিতি অনুভূত করেছেন তাঁরা। যা জীবন্ত মানুষের থেকে অনেক হালকা। কিন্তু তার চাপ অনুভব করা যায়। এমনকি তাদের নিঃশ্বাসের আওয়াজও তাঁরা পেয়েছিলেন।

যখনই তাঁদের সঙ্গে এই ঘটনা ঘটেছে তখনই তাঁরা ভেবেছেন এটা স্বপ্ন। কিন্তু সকালে ঘুম থেকে উঠে তাঁরা বুঝতে পারেন যে সেটা স্বপ্ন ছিল না ছিল বাস্তব। খ্রীষ্টপূর্ব ২ হাজার ৪০০ বছর আগে খ্রীষ্টান, গ্রিক, জিউশ এবং ক্যাথোলিকদের বিভিন্ন গল্পে শোনা যায় মানুষ অশীরীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন। কিন্তু বাস্তবে যে এমনটা ঘটতে পারে তা ছিল সকলের কাছেই অজানা। যাকে বলা হয় ‘স্প্রেক্টোফিলিয়া’, অর্থাৎ ভূতের প্রতি আকর্ষণ। অনেক বিজ্ঞানীর মতে, একাকী থাকার সময় কোনও কিছুর কথা চিন্তা করলে আমরা তার উপস্থিতি অনুভব করতে পারি। এই ঘটনাগুলির ক্ষেত্রেও এই রকম কিছু হয়েছে বলে অনুমান তাঁদের।

ভিডিওঃ হঠাৎ করে সংবাদ পাঠ বন্ধ করে গান গাইতে লাগলো সংবাদ পাঠিকা

Advertisements

Add Comment

Click here to post a comment