অন্যরকম খবর

ভালোবাসার শব্দে ঘুম হারাম, তাই ……

1aপ্রতিবেশির ভালোবাসার শব্দে ঘুম হচ্ছে না। ফলে অভিযোগ জানিয়ে চিঠি লিখে ফেললেন এক পড়ুয়া। না, এতে রেগে আগুন হয়ে যাননি প্রতিবেশি। বরং অত্যন্ত বিনয়ের সঙ্গে ক্ষমা চেয়ে নিয়েছেন। সঙ্গে মিষ্টিমুখও করিয়েছেন।

মার্কিন মুলুকের নাগরিক জেনা লিভিন। আর সায়রাকিউস ইউনিভার্সিটির ছাত্রী। সম্প্রতি নিজের কাণ্ড কারখানার কথা টুইটারে জানিয়েছেন তিনি। লিখেছেন, প্রতিবেশির ভালোবাসার শব্দে বেশ কিছুদিন ধরেই ঘুম হচ্ছিল না তার। ফলে বিরক্ত হয়ে ওনার দরজায় একটা কার্ড ঝুলিয়েছি।

হাতে লেখা কার্ডটির একটি ছবিও পোস্ট করেছেন তিনি। তাতে লিখেছেন, ‘‌প্রিয় প্রতিবেশি, সঙ্গীর সান্নিধ্য উপভোগ করছেন ভাল কথা। কিন্তু এত শব্দ করছেন যে শান্তিতে ঘুমানোর উপায় নেই। আপনার উন্মাদনা দেখে নিজের একাকীত্বও আর বেশি অনুভব করছি। আপনার ফূর্তিতে আমার আপত্তি নেই। কিন্তু দয়া করে এত আওয়াজ করবেন না।

জেনার প্রতিবেশি অবশ্য একটুও রাগ করেননি। একটি চকোলেট ও চিঠি পাঠিয়ে ক্ষমা চেয়ে নিয়েছেন। চিঠিতে সমবেদনাও জানিয়েছেন!‌ লিখেছেন, ‘‌আমি ক্ষমাপ্রার্থী। এবার থেকে খেয়াল রাখব। নিজের একাকীত্ব নিয়ে দুঃখ করবেন না। গত ১৮ বছর আমিও একাই ছিলাম। সময় এলেই নিজের পছন্দের মানুষকে খুঁজে পাবেন।’‌

গত ৩১ অক্টোবর টুইটারে কার্ড এবং চকলেটের ছবিটি আপলোড করিয়েছিলেন জেনার লিভিন। তারপর থেকে প্রায় ১ লাখ ১০ হাজার মানুষ সেটি লাইক করেছেন। প্রায় ৪৭,০০০ মানুষ সেটি রিটুইট করেছেন।

ভিডিওঃ পার্কে গার্লফ্রেন্ড এর কাছে চাওয়া! কি হচ্ছে এসব? ভিডিও

Advertisements

Add Comment

Click here to post a comment