খেলা-ধুলা

ভারতের হারে টেনিস সুন্দরী সানিয়া যা টুইট করলেন!

টেনিস সুন্দরী সানিয়া মির্জা যেন মহাবিপদে পড়ে আছেন। তিনি ভারতের প্রশংসা করলেও দোষ, না করলেও দোষ। ভারতের হয়ে কথা বললেই নেটিজেনদের কেউ কেউ ঠিক কটাক্ষ করে বলেন, এতই যদি দেশপ্রেম, তাহলে পাকিস্তানিকে বিয়ে করা কেন! এই পরিস্থিতিতেই চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ছিল ভারত-পাক মহারণ। স্বাভাবিকভাবেই পরিস্থিতি খুব একটা ভাল ছিল না সানিয়া মির্জার কাছে। আর ম্যাচ শেষে তিনি যা টুইট করলেন তা কিন্তু চমকে দেওয়ার মতোই।

 

ভারতের হয়েই একের পর এক ট্রফি জিতেছেন। তা সত্ত্বেও পাকিস্তানিকে বিয়ে করার খোঁটা বরাবরই শুনতে হয়েছে। এই চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীনই দু’বার খবরের শিরোনামে এসেছেন তিনি। একবার তাঁকে পাকিস্তানের সমর্থক বলে বসেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ। অন্যদিকে যুবরাজ সিংয়ের লুক-আ-লাইকের ছবি পোস্ট করেও কটাক্ষের শিকার হন। কেউ কেউ বলেই দেন, টেনিসটা যেন পাকিস্তানে গিয়ে খেলেন সানিয়া। যদিও আজ তিনি প্রকৃত স্পোর্টসম্যানশিপেরই পরিচয় দিলেন।

একদিকে ক্রিকেটে ভারতের বিপর্যয়। অন্যদিকে হকিতে সূর্যোদয়। একমাত্র খেলাধুলোই পারে এই প্রায় অসম্ভবকে একই দিনের সুতোয় বেঁধে ফেলতে। সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, সে কথাই এদিন টুইটে মনে করিয়ে দিলেন সানিয়া। একটা দল জেতে, একটা দল হারে। এটাই খেলার নিয়ম। কিন্তু ভারতের ক্ষেত্রে এ এক অদ্ভুত সমতার দিন। সে কথাই আজ স্মরণ করে দিলেন সানিয়া। পাশাপাশি ভারত ও পাকিস্তান-দুই দলকেই অভিনন্দন জানিয়েছেন তিনি। দু’দেশের দুটো আলাদা জয়ের জন্য।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন