খেলা-ধুলা

’ভারতের হারে’র শোকে ট্রেনে ঝাপিয়ে আত্মাহুতি দিলো জামালপুরের কিশোর !

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের জয়ের পর আত্মহত্যা করেছে জামালপুর শহরের গেইটপাড় এলাকার বিদ্যুৎ নামের এক কিশোর। এদিন খেলা নিয়ে স্থানীয় কয়েকজনের সাথে ভারতের পক্ষে ‘মোটা অংকের’ বাজি ধরে ভারতীয় ক্রিকেট সমর্থক ঐ কিশোর।

রোববার রাতে খেলার ফলাফলে ভারতের ‘আকস্মিক পরাজয়ের পর বাজিতে হেরে গেলে বিদ্যুৎ (১৮) ট্রেনের নিচে ঝাপিয়ে পড়ে আত্মাহত্যা করে।

বিদ্যুতের পারিবারিক সুত্র জানায়, রোববার রাতে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তান বনাম ভারত খেলার বাজিতে হেরে টাকা না দিতে পেরে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্ত:নগর ব্রহ্মপুত্র ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহতা করেছে।

বিদ্যুৎ (১৮) স্টেশন বাজার এলাকার মৃত আনিছের ছেলে হালিম ব্যবসায়ী । জানা গেছে, বিদ্যুৎ দীর্ঘদিন যাবত গেইটপাড় এলাকায় হালিম বিক্রি করে আসছিল।

স্থানীয়রা জানিয়েছে, প্রায় প্রতিটি খেলায় বিদ্যুৎ বিভিন্ন জনের সঙ্গে বাজি ধরতো। রোববার বাজিতে হেরে গেলে টাকা দিতে না পেরে আত্মহত্যা করেন। বিদ্যুৎ হালিম বিক্রি করে তার অভাবী সংসার চালিয়ে আসছিল।

এ ব্যাপারে জিআরপি থানার ওসি নাছিরুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন