বিনোদন

ভারতীয় টিভি সিরিয়ালের আদর্শ স্ত্রী’রা বাস্তবে কেমন?

1aআনন্দি থেকে নাগিন, আমাদের টেলিউড অর্থাৎ টেলিভিশন জগতের অভিনেত্রীরা ছোট পর্দায় নিজেদের গ্ল্যামার অবতার লুকিয়ে সংস্কারী ও ঘরোয়া রূপই দেখিয়েছেন। কিন্তু পর্দার পিছনে এই অভিনেত্রীরা বলিউড অভিনেত্রীদেরও গ্ল্যামারে জোরদার টক্কর দিতে পারেন।

সম্প্রতি ছুটিতে গিয়ে বিকিনি পরার জন্য সোশাল মিডিয়ায় তোপের মুখে পড়তে হয়েছে অনস্ক্রিন দেবী পার্বতী ওরফে সোনারিকা ভাদোরিয়াকে। অনেকে বলছেন, সোনারিকা নাকি হিন্দু আবেগে ধাক্কা দিয়েছেন। দেবী পার্বতী হয়েও কীভাবে কুরুচিকর পোশাক পরতে পারেন এই প্রশ্নও তুলেছেন অনেকে।

যদিও সোনারিকার সাফ জবাব, সাধারণ মানুষকে বুঝতে হবে যে আমরা চরিত্রাভিনেতা। চরিত্র অনুযায়ী অভিনয় করি। পর্দায় আমাদের যেভাবে দেখা যায় আমরা তা মোটেই নই। এই সত্যটা মানুষকে গ্রহণ করতে হবে। নিচে টেলিভিশনে আদর্শ বউমাদের কিছু ছবি দেওয়া হলো:

সোনারিকা ভদোরিয়া
টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক দেবো কে দেব মহাদেব এ ভগবান শিবের স্ত্রী পার্বতী হিসাবে তাঁকে দেখা যায়। সম্প্রতি তাঁর বিকিনি পরা ছবি সোশাল মিডিয়ায় আসতেই তোপের মুখে পড়তে হয় সোনারিকাকে।

নেহা মারদা
টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক বালিকাবধূ’র গহনার চরিত্রে অভিনয় করছেন নেহা। পর্দায় যেখানে শুধু ঘাঘরা চোলি, ভারি গহনায় দেখা যায় তাঁকে, ছুটির মেজাজে আসল নেহা কিন্তু একেবারে আলাদা। তাঁর এই ছবিই তা বলে দিচ্ছে।

মৌনি রায়
টেলিভশনের স্টাইল ডিভা মৌনি রায়। কিউ কি সাঁস ভি কভি বহু থি ধারাবাহিক দিয়ে টেলিভিশনে সবার নজরে পরার শুরু। এখন তো নাগিন এর দৌলতে ঘরে ঘরে পরিচিত এই বঙ্গতনয়া। সিরিয়ালে সারাক্ষণ শাড়ি পড়লেও আসল জীবনে শাড়ির ধার কাছ দিয়ে ঘেঁষেন না মৌনি। বিশেষ করে ছুটির মেজাজে থাকলে তো নয়ই।

কারিশমা তন্না
করিশমাকে সেভাবে ছোট পর্দায় সংস্কারী বউমা হিসাবে দেখা না গেলেও বিকিনি চেহারেতেও খুব একটা দেখা যায় না। তবে, বলতে বাধা নেই, বিকিনিতে লাস্যময়ী করিশমা।

অনিতা হসনন্দানি
টেলিভিশনের আরও এক জনপ্রিয় বউমা হলেন অনিতা। সম্প্রতি ইয়ে হ্যায় মহব্বতে ধারাবাহিকে তিনি অভিনয় করছেন। সিরিয়ালে শুধু শাড়ি পরলেও অনিতার এই সাদা-গোলাপি বিকিনি অনেকেরই রাতের ঘুম কাড়তে পারে।

সারা খান
শশুরাল সিমর কা ধারাবাহিকে ইচ্ছাধারী নাগিন সারা। হলিডে ডেস্টিনেশনে বিকিনি ছাড়া যানই না সারা।

কবিতা কৌশিক
ড. ভানুমতি অন ডিউটি মোটেই ডিউটিতে নেই। বরং একেবারে ছুটির মেজাজে। আর তাই তো দেশি অবতার ছেড়ে একেবারে বিকিনি লুকে কবিতা।

রশনি চোপড়া
রশনি একেবারে ফিটনেস ফ্রিক বলতে যা বোঝায় আর কি। প্রত্যেক দিন যোগব্যায়াম অভ্যাস করেন তিনি। তার ফল তো এই ছবিতে দেখাই যাচ্ছে।

ভিডিওঃ সানি লিওন কে হারিয়ে দিল পপির যে ৩ মিনিটের ফুল ভিডিও

Add Comment

Click here to post a comment