লাইফ স্টাইল

ভায়াগ্রা আবিষ্কারকের এবার নতুন চমক যৌনবর্ধক স্প্রে

1aপুরুষদের এবার ‘নীল পিল’কে বিদায় বলে দেওয়ার সময় এসেছে। কারন পুরুষেরা এবার পিল বাদ দিয়ে দিয়ে ঝুঁকবে স্প্রের দিকে। অবাক হওয়ার কিছু নেই, এটাই সত্যি। আর যদি সত্যিই এমনটা হয় তাহলে কেনই বা পিলের বাড়তি ঝামেলা পোহাতে যাবে পুরুষেরা। হাতের কাছে মানুষ এমন কিছু পাওয়া যায় যা কিনা মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে কাজ শুরু করবে তাহলে সেখানে ধৈর্য্য ধরে এক ঘন্টা অপেক্ষা করার প্রশ্ন অবশ্যই আসেনা।

যৌনশক্তি বৃদ্ধিকারক পিল ভায়াগ্রার কথাই এখানে বলা হচ্ছে। যিনি একনিষ্টার সাথে গবেষণা করতে গিয়ে হঠাত্‍‌ই ভায়াগ্রা আবিষ্কার করে গোটা দুনিয়ার পুরুষজাতির যৌন উত্তেজনা কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিলেন, সেই মানুষটিই এবার বানিয়েছেন বিশেষ স্প্রে। যা ভায়াগ্রার থেকে অনেক দ্রুত কাজ করবে। নীল পিল অর্থাত্‍‌ ভায়াগ্রার রিঅ্যাকশান শুরু হতে যেখানে ঘণ্টাভর অপেক্ষা করতে হয়, সেখানে নতুন আবিষ্কৃত এই সেক্স জাগানো স্প্রে কাজ করতে সময় নেবে মাত্র কয়েক সেকেন্ডে।

আবিষ্কর্তার দাবি করেছেন, একবার স্প্রে করলে দেড় ঘণ্টা ধরে কাজ করবে। তবে, এখনই চাইলেই আপনি পাবেন না এই ম্যাজিক সেক্স স্প্রে। কম করে হলেও আরও তিন বছর অপেক্ষা করতেই হবে। তারপরই আপনি বাজারে পাবেন এই যৌনবর্ধক স্প্রে।

জানা গিয়েছে, তরল ভায়াগ্রা (সিলডেনাফিল) দিয়েই বানানো হয়েছে এই স্প্রেটি। propylene গ্লাইকল এখানে মিডিয়াম হিসেবে ব্যবহার হয়েছে।

ল্যাবরেটরি গবেষণায় খরগোশের জিভে এই স্প্রে ব্যবহার করা হয়েছে। তখন দেখা গিয়েছে যে, মাত্র ৭৮ সেকেন্ডের মধ্যেই কাজ শুরু করে এই স্প্রে। জিভ ও মুখের টিস্যু সহজেই এই তরল ভায়াগ্রা শোষণ করে নিতে পারে। প্রাথমিক ল্যাবরেটরি পরীক্ষায় আরও যেটা লক্ষ করা যায় যে, মানুষের ক্ষেত্রে ভায়াগ্রার চেয়ে পাঁচ গুণ বেশি সময় ধরে এই স্প্রে-র কার্যকরিতা থাকছে।

ফলে, পুরুষেরা যে এবার নীল পিল ছেড়ে যে এই স্প্রেতেই ঝুঁকবে তা নিয়ে আর সন্দেহের অবকাশ নেই।

ভিডিওঃ মেয়েদের এমন সাহসী হতে হবে তাহলে বদ ছেলেরা… [ভিডিও সহ]

Advertisements

Add Comment

Click here to post a comment