খেলা-ধুলা

ব্যাটসম্যানদের মাথায় সমস্যা আছে: তামিম ইকবাল (ভিডিওসহ)

tamim-briefingক্রিজে দু’জন সেট ব্যাটসম্যান থাকা সত্বেও ৪ রানে হার কোন ভাবেই মেনে নিতে পারছেন না চিটাগং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবাল। তিনি মনে করছেন, ২০ বার মেসেজ পাঠানোর পরও ভুল মানে ব্যাটসম্যানদের মাথায় সমস্যা আছে।

খুলনা টাইটান্সের বিপক্ষে শেষ ওভারে তামিমের দলের প্রয়োজন ছিলো ৬ রান। উইকেটে ছিলেন দুই সেট ব্যাটসম্যান মোহাম্মদ নবী এবং চতুরাঙ্গা ডি সিলভা। কিন্তু শেষ ওভারে ভাইকিংসের ৩ উইকেট তুলে নিয়ে জয় তুলে নিয়ে দলকে জয় এনে দেন ক্যাপ্টেন মাহমুদউল্লাহ। ৪ রানের হার দেখে চিটাগং।

ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তামিম বলেন: আমি অবশ্যই মাহমুদউল্লাহ ভাইকে অভিনন্দন জানাতে চাই যে আগের ম্যাচেও রাজশাহীর বিরুদ্ধে যেভাবে ম্যাচ বের করে এনেছে, আজও সেটা করেছে। তবে আগের দিনের থেকে এদিন মাহমুদউল্লাহর কাজটা কঠিন ছিলো। এমন ভাবে ম্যাচ হয়তো আপনি ১০ বারে এক থেকে দু্ই বার করে দেখাতে পারবেন।

ক্রিজে আমাদের দু’জন সেট ব্যাটসম্যান ছিলো। তারপরও আমরা হেরেছি। এখন তোর আর ওটার চিন্তা করে লাভ নেই। যে ধরণের ক্রিকেট খেলতেছি, এধরণের ক্রিকেট খেললে এভাবেই হারতে থাকবো-আমারা কাছে মনে হয়। কেননা, একজন ব্যাটমস্যানকে ২০ বার ম্যাসেজ পাঠানোর পরও যদি সে ভুল করে আমার মনে হয় তার মাথায় কোনো সমস্যা আছে। স্কিলে কোনো সমস্যা না-ই থাকতে পারে। এ ধরণের ক্রিকেটে যদি ডাল ভাতে মতো গিলিয়ে খাইয়ে দিতে হয় তাহলে আমি মনে করি ও ডিজার্ভই করে না এ জায়গায় খেলা। আমার কেনো ব্যাটসম্যানের নাম বলছি না! ব্যাটসম্যানদের কথা বলছি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন 

Add Comment

Click here to post a comment