খেলা-ধুলা

বোলাদের দাপটে ত্রিদেশীয় সিরিজের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বড় জয়

255089-3জিম্বাবুয়ে-শ্রীলঙ্কা-ওয়েস্ট ইন্ডিজ ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে বোলারদের দাপটে শ্রীলঙ্কাকে ৬২ রানে হারালো ওয়েস্ট ইন্ডিজ। এই ম্যাচ খেলে পাঁচ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে ক্যারিবীয়রা। অন্যদিকে, দুই ম্যাচ খেলে পাঁচ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে শ্রীলঙ্কা। আর জিম্বাবুয়ে একটি ম্যাচ খেলে একটিতেই হেরেছে।

বুধবার হারারে স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিত ম্যাচটিতে ওয়েস্ট ইন্ডিজের দেয়া ২২৮ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৪৩.১ ওভারে সব উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন সাচিথ পাথিরানা।

এই ম্যাচের মাধ্যমে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হওয়া ক্যারিবীয় স্পিনার অ্যাশলে নার্স নেন তিনটি উইকেট। এছাড়া শ্যানন গ্যাব্রিয়েল তিনটি, জ্যাসন হোল্ডার ২টি ও কার্লোস ব্র্যাথওয়েট ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে ৪৯.২ ওভারে ২২৭ রান করে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রান করেন জনাথন কার্টার। এছাড়া শাই হোপ ৪৭ ও রভম্যান পাওয়েল করেন ৪৪ রান। শ্রীলঙ্কার পক্ষে নুয়ান কুলাসেকারা ২টি, সুরঙ্গা লাকমাল ২টি, নুয়ান প্রদ্বীপ ২টি, সাচিথ পাথিরানা ১টি ও আসেলা গুনারত্নে ১টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন ক্যারিবীয় অধিনায়ক জ্যাসন হোল্ডার। এই ম্যাচের মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজের মোট তিন খেলোয়াড়ের ওয়ানডেতে অভিষেক হয়েছে। তারা হলেন শাই হোপ, অ্যাশলে নার্স, রভম্যান পাওয়েল।

সংক্ষিপ্ত স্কোর
ওয়েস্ট ইন্ডিজ: ২২৭ (৪৯.২ ওভার)

(জনসন চার্লস ২, ক্রেইগ ব্র্যাথওয়েট ১৪, এভিন লিউইস ২৭, শাই হোপ ৪৭, জনাথন কার্টার ৫৪, রভম্যান পাওয়েল ৪৪, কার্লোস ব্র্যাথওয়েট ১৪, জ্যাসন হোল্ডার ২, অ্যাশলে নার্স ৫, সুলেমান বেন ৭, শ্যানন গ্যাব্রিয়েল ০)

(নুয়ান কুলাসেকারা ২/৩৭, সুরঙ্গা লাকমাল ২/৪৫, নুয়ান প্রদ্বীপ ২/৫৫, সাচিথ পাথিরানা ১/২৫, আসেলা গুনারত্নে ১/৪০)

শ্রীলঙ্কা: ১৬৫ (৪৩.১ ওভার)

(ধনঞ্জয়া ডি সিলভা ৩, কুসল পেরেরা ৪, নিরোশান ডিকওলো ২৮, কুসল মেন্ডিস ৪, উপুল থারাঙ্গা ১২, আসেলা গুনারত্নে ১৮, শিহান জয়াসুরিয়া ৩১, সাচিথ পাথিরানা ৪৫, নুয়ান কুলাসেকারা ১৬, সুরঙ্গা লাকমাল ০, নুয়ান প্রদ্বীপ ০)

(শ্যানন গ্যাব্রিয়েল ৩/৩১, জ্যাসন হোল্ডার ২/১৬, কার্লোস ব্র্যাথওয়েট ১/৩৪, অ্যাশলে নার্স ৩/৪৬)ড়-ঢাকা টাইমস

ভিডিও নিউজ : ফুটবল দিয়ে অসাধারণ কিছু শর্ট যা দেখলে আপনি “হা” হয়ে যাবেন

Add Comment

Click here to post a comment