বিনোদন

বেজায় চটেছেন তানহা

1আগামী ৯ ডিসেম্বর শফিক হাসান পরিচালিত ‘ধূমকেতু’ ছবিটি মুক্তি পাচ্ছে। ত্রিভুজ প্রেমের এ ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান, পরীমনি ও তানহা তাসনিয়া। তবে তানহা ছবিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

সম্প্রতি ছবিটির অফিসিয়াল পোস্টার ও ট্রেলার প্রকাশ পেয়েছে। সেই পোস্টার এবং ট্রেলারজুড়ে শাকিব-পরীমনিকে দেখা গেলেও তানহা তাসনিয়াকে পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে ভীষণ ক্ষেপেছেন ‘ভোলা তো যায় না তারে’ ছবির এই নায়িকা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ছবিটি আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাচ্ছে। আমি এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। কিন্তু ছবির পোস্টার ও ট্রেলারে আমাকে গুরুত্ব দেয়া হয়নি।

তিনি আরো বলেন, এই ছবিতে আমার সঙ্গে অনেক প্রতারণা করা হয়েছে। যে পারিশ্রমিক আমাকে দেয়ার কথা ছিলো, তার চল্লিশ ভাগ মাত্র পেয়েছি। পরে পরিচালকের সঙ্গে পারিশ্রমিক নিয়ে কথা বললে, তিনি দুঃখ প্রকাশ করেন।

সবশেষে তানহা বলেন, আমাদের দেশের ফিল্মে এই ধরনের বাজে অভ্যাস যতদিন থাকবে, ততদিন আমাদের দুরবস্থা যাবে না। আশা করছি, আগামীতে এ অবস্থার উত্তরণ হবে। তবে আমি একজন শিল্পী হিসেবে ধূমকেতু ছবির সার্বিক সাফল্য কামনা করছি। আশা করছি, সবাই হলে গিয়ে ছবিটি উপভোগ করবেন।

চিত্রনায়িকা তানহা তাসনিয়া বর্তমানে আরেফিন শুভর বিপরীতে ‘ভালো থেকো’ নামের একটি ছবিতে কাজ করছেন।

ভিডিওঃ দেখুন সানি লিওনের শৈশবের নাচের একটি অসাধারণ মজার ফানির (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment