অন্যরকম খবর মতামত/বিশেষ লেখা/সাক্ষাৎকার

বেছে নেওয়া দরজাটি  বলে দিবে আপনার ভবিষ্যৎ!

রেহেনা আক্তার রেখা: আপনি নিচের দরজাগুলি থেকে যেকোন একটি দরজা বেছে নিন। দরজাটি বলে দিবে আপনার ভবিষ্যৎ। দরজাগুলি দেখুন তারপর একটি দরজা বেছে নিয়ে জেনে নিন আপনার ভবিষ্যৎ।

১ম দরজা: যদি আপনি ১ম দরজা বেছে নেন তাহলে আপনি স্বাধীনভাবে জীবন যাপন করতে চান। তাহলে আপনার জীবনে সীমাহীন সম্ভাবনা রয়েছে। আপানি স্বাধীন হতে চান কিন্তু তবে  আপনি যে কোন প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করতে পছন্দ করেননা তাহলে আপনার জীবন থেমে থাকবে, আপনি জীবনের স্বাধ নিতে পারবেননা।

২য় দরজা: যদি আপনি ২য় দরজা পছন্দ করেন তাহলে আপনি ব্যক্তিগত একটি পথ চান যেখানে আপনি খুব ভালভাবে ভ্রমণ করতে পারবেন। আপনি একা থাকতে চান,একা ভ্রমণ করতে চান। আপনার পথ আপনার একার জন্য। এটাতে বুঝা যাচ্ছে আপনি সৃজনশীল,যুক্তিবাদী এবং অর্ন্তমুখী।

৩য় দরজা: যদি আপনি ৩য় দরজাটি পছন্দ করেন তাহলে আপনার জীবন রঙ্গিন । আপনি এমন একজনের সাথে এনগেইজড যিনি আপনকে অনেক বেশি ভালবাসে। এছাডা  আপনি গন্তব্যহীন ভ্রমণ পছন্দ করেন। আপনি প্রকৃতি রহস্য খোঁজে বেড়াতে পছন্দ করেন। আপনি সবসময় হাস্যরসাত্ন কথা বলতে পছন্দ করেন। আপনি মানুষকে হাসাতে পছন্দ করেন।

৪র্থ দরজা:  আপনি যদি ৪র্থ দরজা পছন্দ করের তাহলে আপনি রোমাঞ্চকর জীবন চান। আপনি বিশৃঙ্খল আর অনিশ্চিত পরিস্থিতি পছন্দ করেন। আপনি কোন প্রচলিত রাীতি নীতর কোন তোয়াক্কা করেননা। আপনি সর্বদা স্বতঃস্ফূত এবং  অ্যাডভেঞ্চার প্রিয়।

৫ম দরজা: যদি আপনি ৫ম দরজাটি পছন্দ করেন তাহলে আপনি খুব সহজ সরল পথ খোঁজছেন। আপনি সর্বদা শান্তি খোঁজেন। আপনি কঠিন কোন কিছু পছন্দ করেননা।

৬ষ্ট দরজা: যদি আপনি ৬ষ্ট দরজাটি পছন্দ করে থাকেন তাহলে আপনি নীরব কোলাহলমুক্ত পথ চান। যেখানে আপনি দীর্ঘ সময় ধরে আপনার একাকিত্বটা কেটে উঠতে পারেন।

সূত্র:  higher perspective.