ঢাকা

বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা শুরু

বৃহস্পতিবার থেকে রাজধানীতে শুরু হচ্ছে ল্যাপটপ মেলা। আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসছে ১৮তম এ মেলা। এবারের মেলায় এসার, ডেল, এইচপি, লেনোভা, ওয়াল্টন, লাভা, অ্যাভিরা, আই লাইফ, ইসেট, রাপ্পো, লিনেক্স, রিভসহ আরো কিছু ব্র্যান্ড অংশ নেবে। ল্যাপটপের পাশাপাশি থাকবে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও আনুষঙ্গিক গেজেট।
গতকাল রোববার রাতে রাজধানীর লা ভিঞ্চি হোটেলে আয়োজিত প্রেস মিট অনুষ্ঠানে এসব তথ্য জানান মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী। তিনি বলেন, এক্সপো মেকারের আয়োজনে থাকবে একটি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৮টি স্টল। মেলায় থাকবে দেশ বিদেশের শীর্ষ প্রযুক্তি নির্মাতা ও বিপণন প্রতিষ্ঠান। মেলায় সর্বশেষ প্রযুক্তির পণ্য। মেলা চলবে সকার ১০টা থেকে রাত ৮টা। প্রবেশ মূল্য ধরা হয়েছে ৩০ টাকা। তবে স্কুলের শিার্থীরা ইউনিফর্ম পরিহিত থাকলে অথবা আইডি দেখাতে পারলে বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। এ ছাড়া টেকশহরডটকম অ্যাপ ডাউনলোড করেও বিনা মূল্যে প্রবেশের সুযোগ পাবে। মেলার অর্থ দুরারোগ্য রোগী ও ভুক্তভোগী পরিবারের সহায়তাও ব্যয় করা হবে
এবারের মেলার স্লোগান ‘প্রযুক্তিতে মুক্তি’। মেলার প্রধান পৃষ্ঠপোষক টেকশহর ডটকম। মেলা উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মেলায় ল্যাপটপ কিনলেই থাকবে উপহার। মেলায় পণ্য কিনে র‌্যাফল ড্র থেকে উপহার জিতে নেয়া যাবে। কম দামে ল্যাপটপ কেনা যাবে।
ওয়ালটন এবারই ল্যাপটপ বিক্রি শুরু করেছে। চারটি সিরিজের ল্যাপটপ বিক্রি করবে। ওয়ালটন ডিসকাউন্টসহ কিস্তিতে বিক্রি করবে।

Add Comment

Click here to post a comment