বিনোদন

বৃদ্ধাশ্রমে ববি

1বিগত কয়েক মাস ‘বিজলী’ ছবি নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন চিত্রনায়িকা ববি। বাংলাদেশ ছাড়াও এ ছবির শুটিং হয়েছে আরও তিনটি দেশে। ভারত ও থাইল্যান্ড পাড়ি দিয়ে এবার আইসল্যান্ডেও প্রথমবারের মতো শ্যুটিং হল বাংলাদেশের কোনো ছবির।

গতমাসে এই বরফ রাজ্যে ক্যামেরা অন হয় ববি প্রযোজিত এবং ইফতেখার চৌধুরী পরিচালিত এই ছবিটির। ববি চেষ্টা করেছেন বিজলীকে পুরোপুরি মনের মতো সাজাতে। এ ধারাবাহিকতায় এবার যোগ দিলেন বৃদ্ধাশ্রমে। বলছি অনুদানের ছবি ‘বৃদ্ধাশ্রম’র কথা। স্বপন চৌধুরী পরিচালিত এ ছবির প্রাথমিক কাজ গত সপ্তাহে শেষ হয়েছে। ইতোমধ্যে ববি সময় কাটিয়েছেন একটি বৃদ্ধাশ্রমে।

ববি বলেন, ‘বিজলী’ আমার জন্য অন্যতম চ্যালেঞ্জ। এখানে শিল্পীদেরও সমন্বয় ঘটিয়েছি দুই বাংলা থেকে। কোনো কিছুর কমতি রাখিনি। নিজের সেরাটা ঢেলে দেওয়ার চেষ্টা করেছি। আর সামান্য কিছু কাজ বাকি রয়েছে বিজলীর। চেষ্টা করব শীঘ্রই এর ক্যামেরা ক্লোজ করতে।

‘বৃদ্ধাশ্রম’ নিয়ে ববি বলেন, এবার প্রস্তুত হচ্ছি ‘বৃদ্ধাশ্রম’-এ অভিনয়ের জন্য। এ ছবিতে সমাজসেবী ও একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। বৃদ্ধাশ্রমের পরিবেশ বোঝার জন্যই কয়েকদিন সেখানে ছিলাম। শুটিংয়ের কারণে সেখানে হোমের বাসিন্দাদের সঙ্গে মিশেছি, কথা বলেছি। তাদের কথা শুনে মন খারাপ হয়ে গেছে বারবার। অনুদানের নির্মিতব্য এ ছবিটির কাহিনী পড়ার পর সিদ্ধান্ত নিয়েছি এতে কাজ করব। এছাড়া মাঝে মাঝে গতানুগতিক কাজের বাইরে কাজ করাটা শ্রেয় বলে আমি মনে করি। বাকিটা না হয় দর্শকদের ওপরই ছেড়ে দিলাম।

ভিডিওঃ ভিডিওটি দেখার পর চোখের পানি ধরে রাখতে পারবেননা

Advertisements

Add Comment

Click here to post a comment