বিনোদন

বিয়ে করছেন নাট্যাভিনেত্রী শারমীন জোহা শশী

rবিয়ে করছেন দর্শকপ্রিয় নাট্যাভিনেত্রী শারমীন জোহা শশী। প্রায় দুই বছর ধরে শিগগিরই বিয়ে করছেন শশী, এমন খবর শোনা গেলেও এবার সত্যি সত্যিই বিয়ে করছেন তিনি। নিজের জীবনের অন্যতম খুশির খবরটি শশী নিজেই জানালেন। শশী জানালেন তার বাবা-মায়ের পছন্দের পাত্রকেই তিনি বিয়ে করতে যাচ্ছেন। যদিও বা এখন তিনি শুটিং নিয়েই বেশি ব্যস্ত; কিন্তু তারপরও মানসিকভাবে বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে পাত্র কে , গ্রামের বাড়ি কোথায় এবং পেশাগতভাবে তিনি কী করেন তা এখনই জানান দিচ্ছেন না তিনি। বিয়ের পাত্র ঠিক হলেও কবে বিয়ে করছেন শশী, তা এখনো উভয় পরিবার সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি।

বিয়ে প্রসঙ্গে শারমীন জোহা শশী বলেন,‘ সবাই এতদিন জিজ্ঞেস করছিলেন কবে বিয়ে করব, এবার না হয় হাফ ছেড়ে বাঁচা যাবে। কারণ এবার পারবারিকভাবেই বিয়েটা অবশেষে করতে যাচ্ছি। আমার বাবা-মা যাকে পছন্দ করেছেন আমি তাকেই বিয়ে করতে যাচ্ছি। তবে আপাতত তার সম্পর্কে বিস্তারিত কিছুই জানাতে চাচ্ছি না। সময় হলেই সবাইকে জানান দিয়েই বিয়ে করব। আর একটি বিশেষ কথা না বললেই নয়, মিডিয়াতে আমার অভিভাবক বা বড় বোন হচ্ছেন আমাদের রংপুরের অভিনেত্রী রিচি আপু। তিনি যখন দেশে থাকবেন সেই সময়েই আমি বিয়ে করব। কারণ আমার বিয়েতে রিচি আপু থাকবেন না এটা আমি মেনে নিতে পারবো না। তাই বিয়েটা আমি রিচি আপু আমেরিকা থেকে দেশে আসার পরপরই করব, ইনশাল্লাহ।’

শশী অভিনীত নতুন ধারাবাহিকের মধ্যে রয়েছে ‘ছোট বউ’, ‘জলে ভেজা রং’ ও ‘প্রেম নয়’। ‘ছোট বউ’তে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। এ ছাড়া প্রচার চলছে মাছরাঙ্গা টিভিতে অম্লান বিশ্বাসের ‘শূন্যতা’ ও আমিরুল ইসলাম অরুনের ‘শেফালী’।

২০০৩ সালে ‘লাক্স চ্যানেল আই ফটো সুন্দরী’ প্রতিযোগিতায় শীর্ষ পাঁচ-এ ছিলেন শশী। কোহিনূর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ চলচ্চিত্রে টুনী চরিত্রে অভিনয় করে নিজেকে অভিনেত্রী হিসেবে এক অন্যরকম উচ্চতায় নিয়ে যান।

আগামীকাল শশীর জন্মদিন। তবে জন্মদিনে তার নিজের নেই কোনো বিশেষ আয়োজন। ‘ছোট বউ’ ধারাবাহিকের দু-তিনটি দৃশ্যের শুটিংয়ে অংশ নিতে হবে তাকে। এরপর বাকিটুকু সময় বাবা-মা, ভাই সূর্য এবং বন্ধু বান্ধবদের সাথে কাটবে।

ভিডিওঃ কাঠবিড়ালি আর সাপের মধ্যে ভয়ঙ্কর লড়াই! জানেন কে জিতল দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment