বিনোদন

‘বিয়ে করছি’, শিকার করলেন আনুশকা!

1সদ্য বিয়ে সারলেন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং ও বলিউড অভিনেত্রী  হেজেল কিচ। বিয়েতে যতটা লাইমটাইতে ছিলেন যুবরাজ-হেজেল তার চেয়ে বেশি ছিলেন বিরাট-আনুশকা। সবার নজর ছিল আনুশকা শর্মা আর বিরাট কোহলির দিকে। তাঁদের নিয়েই মাতোয়ারা ছিল বিয়ের জলসা। সঙ্গে ছিল সেই অবধারিত প্রশ্নও- কবে বিয়ে করছেন তাঁরা?

এই প্রশ্নটার মুখোমুখি যে আনুশকাকে হতে হয় না, তেমনটা নয়। বরং মাঝে মাঝেই তাঁর দিকে ভেসে আসে এই প্রশ্নের তির। এত দিন পর্যন্ত নানা ভাবে প্রশ্নটা এড়িয়ে গেলেও অবশেষে মুখ খুললেন নায়িকা। জানালেন, বিয়ে তাঁরা অবশ্যই করছেন! তবে ঠিক কবে এই জুটি রওনা হবেন ছাদনাতলার দিকে, সেটা জানাতে পারেননি আনুশকা। নেহাত তারিখটা ঠিক হয়নি বলে।

তাহলে কি বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে? তেমনটাও বলা যাবে না। কেন না, বিয়ে নিয়ে আনুশকার মনে একটা ভয় রয়েছে। সেই ভয়টা দূর করে যাতে বসতে পারেন বিয়ের পিঁড়িতে, আপাতত তারই প্রস্তুতি নিচ্ছেন একজোটে আনুশকা। কিন্তু, ভয়টা কী? কেনই বা ভয় পাচ্ছেন আনুশকা?

আনুশকা জানিয়েছেন, “আমি বিয়ের ব্যাপারে খুবই রক্ষণশীল। একবার বিয়ে, তার পরে বিবাহবিচ্ছেদ, ফের বিয়ে- এরকম ব্যাপারে আমি বিশ্বাস করি না! অথচ আজকাল বিবাহবিচ্ছেদের পরিমাণ আগের থেকে অনেক বেড়ে গিয়েছে। সেটা সম্পর্কে বোঝাপড়ার অভাবের ফল! আমি চাই না, আমার সঙ্গেও সেইরকম কিছু হোক! তাই একটু সময় নিচ্ছি। সেই বোঝাপড়ার জায়গাটা তৈরি হয়ে গেলেই বিয়ের তারিখ পাকা করে ফেলব”

ভিডিওঃ পৃথিবী সেরা ৫ টি ফানি ও নিষিদ্ধ টিভি বিজ্ঞাপন –দেখুন আর হাসুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment