বিনোদন

বিয়ের পর যে কারণে অনুতাপে ভুগেছে বিদ্যা বালান!

002138vidya_kalerkantho_picঠিক কী কী কারণে বিবাহিতা নারীরা অনুতাপে ভোগেন?

এ প্রসঙ্গে একটা কূটকচালি দেখা দিতে পারে! কতটা তাঁরা নিজেরা অনুতাপে দগ্ধ হন আর কতটা অনুতাপ সমাজ তাঁদের ঘাড়ে চাপিয়ে দেয়- তা নিয়ে! তবে এখন তো প্রসঙ্গের মধ্যমণি বিদ্যা বালান, অতএব তাঁর কথাতেই আসা যাক!

মাঝে কিছুদিন চুপচাপ থাকলেও ফের খবরের শিরোনামে ফিরেছেন বিদ্যা। এবং ফিরতে না ফিরতেই বিস্ফোরক সব তাঁর উক্তিতে মুখর হচ্ছে সংবাদমাধ্যম। এবার বিবাহিত জীবন নিয়ে সেরকমই এক মন্তব্য করে ফের বোমা ফাটালেন নায়িকা। জানালেন, বিয়ের পরে একটা সময় তিনি খুবই অনুতাপে ভুগেছেন।

সে কী! তাঁর ক্ষেত্রে অনুতাপের কারণ?

খেয়াল করে দেখুন, বিয়ের ঠিক পরেই দুটি ছবি মুক্তি পেয়েছিল নায়িকার। একটা ইমরান হাশমির সঙ্গে ‘ঘনচক্কর’, অন্যটা ফারহান আখতারের সঙ্গে ‘শাদি কে সাইড এফেক্টস’! দুটিই ছিল বিদ্যার স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের প্রযোজনা সংস্থার! আক্ষেপের ব্যাপার, কোনোটাই চলেনি! ‘শাদি কে সাইড এফেক্টস’ যা-ও বা সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল, ‘ঘনচক্কর’ তাও পায়নি!

‘সেই সময়টা আমার খুব অনুতাপ হত! আমায় নায়িকা করে ছবি দুটি তৈরি হল, অথচ দুটিই ফ্লপ! কতবার ভেবেছি সেই সময়, নিশ্চয়ই আমার পক্ষে কিছু ভুল হয়েছে! মনে হয়েছে, আমি আমার সেরাটা দিতে পারিনি বলেই বোধহয় ছবি দুটি চলল না’, জানাচ্ছেন বিদ্যা।

পরে যদিও এই অনুতাপবোধ তাঁর কেটে যায়। এ ব্যাপারে তাঁকে সাহায্য করেন স্বামী সিদ্ধার্থ। তিনি নায়িকাকে বোঝান, ছবি তাঁর জন্য ফ্লপ করেনি! ওটা নিতান্তই দর্শকের গ্রহণযোগ্যতা-সংক্রান্ত ব্যাপার! ‘আমি ব্যাপারটা প্রাথমিক মনখারাপ কাটিয়ে বুঝতে পারি! বুঝতে পারি, ছবি যেরকম আমার একার শ্রমে তৈরি হয় না, তেমনই সেটা হিট করানোর দায়ও আমার একার নয়’, জবানবন্দি নায়িকার!

তাহলে অনুতাপবোধ? সেটা যে আর নেই, তা-ও কি বলে দিতে হবে?

সূত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুনঃ আঁতকে উঠার মত বিশ্বের সেরা ১০ রহস্যময় স্থান(ভিডিও)

Add Comment

Click here to post a comment