বিনোদন

বিয়ের ধকলের পর অভিনয়ে ফিরছেন সেই মীম

বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)-এর একসময়ের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘নতুন কুঁড়ি’র মাধ্যমে আলোচনায় এসেছিলেন মীম। যার পুরো নাম সাবরীন সাকা মীম। শিশুশিল্পী হিসেবে নিয়মিত অভিনয়ের মাধ্যমে সবার কাছে পরিচিতি পেয়েছিলেন তিনি। এরপর প্রধান চরিত্রেও অভিনয় করতে শুরু করেন এবং অসংখ্য নাটকে কাজ করেন।

একপর্যায়ে লেখাপড়ার কারণে অভিনয় থেকে খানিকটা দূরে সরে যান। পরবর্তীতে পরিবারের পছন্দে বিয়েও করেন এই অভিনেত্রী। এখন প্রায়ই টেলিভিশনে খবর পড়তে (নিউজ প্রেজেন্টার) দেখা যায়। পাশাপাশি করছেন উপস্থাপনাও। মাঝে দু-একটি নাটকে অভিনয় করলেও নিয়মিত আর তাকে সেভাবে দেখা যায়নি।

তবে আবারো মীম অভিনয়ে নিয়মিত হচ্ছেন। সেই পরিপ্রেক্ষিতে দীর্ঘ সাড়ে চার বছর পর ঈদে তিনি বিটিভিতে একটি নাটকে অভিনয় করেছেন। ‘পাতার বাঁশি’ নাটকে মীমের সহশিল্পী ছিলেন মীর সাব্বির। অনেকদিন পর নাটকে ফিরে তার অভিনয় বেশ প্রশংসিত হয়।

অভিনয়ে নিয়মিত হওয়া প্রসঙ্গে মীম জানান, ‘সাড়ে চার বছর হলো অভিনয় থেকে দূরে ছিলাম। আসলে সাংসারিক এবং ব্যক্তিগত কিছু ঝামেলার কারণে নাটকে নিয়মিত হতে পারিনি। তবে আবার পুরোদমে কাজ শুরু করছি। ঈদে একটি নাটকে অভিনয় করেছি।’

তিনি বলেন, ‘সামনে আরো কিছু নাটকে অভিনয় করব। আশা করছি দর্শক আমাকে আবারো আগের সেই মীমের রুপে দেখতে পাবেন।’