খেলা-ধুলা

বিসিবি আমার কোন কিছুই করতে পারবে নাঃ পেসার শহীদ

পারিবারিক বিষয় হওয়ায় বিসিবি আমার কিছুই করতে পারবে না বলে মন্তব্য করেছেন জাতীয় দলের বাইরে থাকা পেসার মোহাম্মদ শহীদ।  তিনি বলেন, আমি এখানে খেলতে আসছি, তারা আমার খেলা দেখবে।  পারিবারিক কোন বিষয় তারা দেখবে না।  ’

পেসার শহীদের বিরুদ্ধে রবিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে মারধর ও নির্যাতনের লিখিত অভিযোগ জানিয়েছেন তার স্ত্রী ফারজানা আক্তার।  তবে অভিযোগ জমা দেয়ার আগে লাউঞ্জে বসে থাকার সময় স্ত্রীর সঙ্গে ফোনে কথোপথনে এসব কথা বলেন শহীদ।

এদিন দু’দফায় ২০ মিনিটের মতো স্ত্রীর সঙ্গে কথা বলেন শহীদ।  তখন শহীদ বারবার বারবার স্ত্রীকে বোর্ড অভিযোগ না দিয়ে চলে যেতে বলেন।  এমনকি চলে না গেলে আর কোন দিন সংসার করবেন না বলেও ফোনে স্ত্রীকে হুমকি দেন।

শহীদের স্ত্রী ফারজানা আক্তার সাংবাদিকদের আরও বলেন, গত ২৩ জুন তাকে শ্বশুরবাড়ি থেকে বের করে দেওয়ার পর দুই সন্তান নিয়ে মুন্সিগঞ্জের বাবার বাড়িতে অবস্থান নিয়েছেন।  আজকে সেখান থেকে বিসিবিতে এসেছেন বলেও তিনি জানান।

সাংবাদিকদের সাথে কথা বলার পর বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী কথা বলেন শহীদের স্ত্রীর সঙ্গে।  এরপর সেখান থেকে বের হয়ে বিসিবি আশ্বাস সমস্যার সমাধানের আশ্বাস দিয়েছেন বলে সাংবাদিকদের জানান ফারজানা।  তিনি আরও বলেন, বিসিবি সমস্যার সমাধান করতে না পারলে মামলা করবেন।

প্রসঙ্গত, ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলার হিসেবে পরিচিত শহীদ বাংলাদেশ জাতীয় দলের হয়ে পাঁচটি টেস্ট ও একটি টি-টোয়েন্টি খেলেছেন।  টেস্টে পাঁচটি ও টি-টোয়েন্টিতে একটি উইকেট পান তিনি।  সর্বশেষ গত নভেম্বরে বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার সময় ইনজুরিতে পড়ায় এরপর আর তার মাঠে ফেরা হয়নি।



সর্বশেষ খবর