অন্যরকম খবর

বিয়ের অনুষ্ঠানে দাওয়াত: মিষ্টির সাথে ৫০০ রুপির নোট ফ্রি!

7-3সম্প্রতি ভারতে নোট বাতিলের কারণে নানা সমস্যার পড়তে হয়েছিল দেশটির মানুষজনকে। এই সমস্যা থেকে রেহাই পেতে একেক জন একেক রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে। তেমনি এক অবাক করা ব্যাপার হলো, বিয়ে বাড়িতে বড়যাত্রী আসা মাত্রই সারপ্রাইজ দিয়ে দিল কনে পক্ষ।

আদর আপ্যায়ন করার পর হাতে দেওয়া হলো মিষ্টির বাটি। তার সঙ্গে দেওয়া হল বাতিল হয়ে যাওয়া ৫০০ রুপির নোট। তবে দেশটির ঠিক কোন এলাকার কনে পক্ষ এমন কান্ডটি বাঁধিয়েছে, তা জানা যায়নি। যদিও মিষ্টির ধরন দেখে অনুমান করা যাচ্ছে, এই বিয়ে কোন বাঙালি পরিবারেরই হবে। ৫০০ রুপির নোটসহ মিষ্টির বাটির ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মিষ্টি ও ৫০০ রুপির এমন সহাবস্থানের সঙ্গে কালো টাকার যোগের সম্ভাবনাটি উড়িয়ে দেওয়া যাবে না। কারণ নোট বাতিলের পরেই অনেক জায়গায় বস্তা বন্দী অবস্থায় পুরনো নোট খুঁজে পাওয়া গেছে। অনেকে আবার নোট পুড়িয়েছে।

অনেক বড় বড় সংস্থা তাদের কালো টাকা সাদা করতে চাপ দিচ্ছি তাদের কর্মীদের। নগদ টাকা হাতে ধরিয়ে দিয়ে বলা হচ্ছে, ব্যাঙ্ক থেকে পরিবর্তন করে আনতে। কথা না মানলে চাকরি যাওয়ার ভয়ও দেখানো হয়েছে। এক্ষেত্রে হয়তো ৫০০ টাকার নোটকে এভাবে বিলিয়ে কালো টাকা সাফ করার চিন্তা ভাবনা করা হচ্ছে।

যদিও কোন কিছুই অসম্ভব নয়। তবে আপাতত মানুষ অত গভীরে যেতে চায়নি। সবাই শুধু ভাইরাল হওয়া ছবিটি নিয়েই উৎসাহ দেখাচ্ছে।

ভিডিও নিউজ : ছেলেদের জীবনে কত কষ্ট!!না দেখলে বিশ্বাস হবার নয় দেখুন (ভিডিওতে)

Add Comment

Click here to post a comment





সর্বশেষ খবর