অন্যরকম খবর

বিমানে হস্তমৈথুন, চাকরি গেল পাইলটের!

বিমান চালানো সময় বিমানের ককপিটে হস্তমৈথুন করার অভিযোগে এক পাইলটকে বহিষ্কার করেছে ব্রিটিশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। কর্তৃপক্ষের দাবি, তিনি চলন্ত বিমানে জঘন্য ওই কাজে লিপ্ত হয়েছিলেন। তবে পাইলট অভিযোগ অস্বীকার করেছেন।

এর আগে অবশ্য তার বিরুদ্ধে কোনো অভিযোগ উঠেনি। কিন্তু সম্প্রতি কিছু ফাঁস হওয়া ছবি থেকে তার বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়। তবে ছবিগুলো কীভাবে ফাঁস হলো তা জানা যায়নি।

ব্রিটিশ বিমান কর্তৃপক্ষ ধারণা করছেন মধ্যরাতের যাত্রার সময় তিনি এ জঘন্য কাজ করেছেন

বিমানের ওই পাইলটের নাম কলিন গ্লোভার। ১৯৯০ সাল তিনি তার দায়িত্ব পালন করে আসছেন। কলিন গ্লোভার জন্মেছিলেন স্কটল্যান্ডে। তারপর কর্মজীবনের জন্য ছুটে চলেন আয়ারল্যান্ডে। চাকরি জীবনে আমেরিকা ক্যারিবিয়ান অঞ্চলসহ বিভিন্ন দেশে বিমান পরিচালনা করেছেন। কিন্তু সম্প্রতি তার এ কর্মকাণ্ডের জন্য তার ক্যারিয়ার আজ ধ্বংসের মুখে।

ছবিগুলোতে দেখা যায়, তিনি তার ককপিটে বসে নগ্ন হয়ে হসমৈথুন করছেন। আর তার চারপাশে কয়েকটি পর্ন ম্যাগাজিন পড়ে আছে। তার ব্যবহৃত টয়লেটে অনুসন্ধান চালিয়েও কিছু অশ্লিল ছবি ও ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

কলিন গ্লোভারের বিমানের ককপিট ও তার ব্যবহৃত টয়লেট থেকে অনেক পর্ন ম্যাগাজিন ও অশ্লিল ছবি উদ্ধার করেছে পুলিশ

এদিকে তিনি তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে কলিন গ্লোভার জানান, ছবিতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে তিনি সেই ব্যক্তি নন। আর যে বিমানের ছবি দেয়া আছে সেটিও তার বিমান না। হইতো ভুলবশত অন্য কোনো পাইলটের ছবি দিয়ে তাকে ফাঁসানোর চেষ্টা করার হচ্ছে। অথবা কম্পিউটার গ্রাফিক্স করে এ ছবি বানানো হয়েছে।

কলিন গ্লোভার এ অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন ছবিতে যে ব্যক্তিকে দেখানো হয়েছে সে অন্য কেউ। তিনি নন

ব্রিটিশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানিয়েছে, তারা অভিযোগটি গুরুত্বসহকারে পর্যবেক্ষণ করছেন। খুব শিগগিরই সে বিষয়ে বিস্তারিত জানানো হবে।

বিমানসংস্থা বিশেষজ্ঞ ক্রিস ইয়েটস বলেন, ‘এ সময় আপনি বিমানে থাকলে আপনার জীবনও হুমকির মধ্যে পড়তে পারে। এ অভিযোগে পাইলটও খুব বিপদের মধ্যে আছে। কারণ ইতোমধ্যে তার চাকরি চলে গেছে।’

বিমানসংস্থা বিশেষজ্ঞ ক্রিস ইয়েটস

ইয়েটস বলেন, ‘সে অবশ্য দাবি করছে, ছবিতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে সে তেমন নয়। কিন্তু তার দাবি সত্য বলে মনে হচ্ছে না। কারণ ছবিগুলো দিনের আলোর মতো পরিষ্কার। সে এও দাবি করছে, ছবিগুলো গ্রাফিক্স করে বানানো কিন্তু তা দেখে সেটিও মনে হচ্ছে না।’

ভিডিওঃ এখন থেকেই সাবধান থাকুন! আবাসিক হোটেলে থাকতে গিয়ে আপনিও পড়তে পারেন এমন ফাঁদে! [ভিডিও]



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment