গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

বিপুল পরিমাণ ভুয়া ড্রাইভিং লাইসেন্সসহ নারী আটক

atok_1নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরের একটি বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিআরটিএ ও পুলিশ কর্মকর্তাদের সিল, গাড়ির জাল লাইসেন্স এবং কাগজপত্রসহ এক নারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটক কুনি (৪০) বিআরটিএর গাজীপুর অফিসের দালাল চক্রের সদস্য হাফিজুর রহমান খোকনের স্ত্রী।

সোমবার গভীর রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় হাফিজুর রহমান খোকন, তার স্ত্রী কুনি ও ভায়রা সবুজসহ অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে মঙ্গলবার বিকেলে পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

গাজীপুর গোয়েন্দা পুলিশের (এসআই) মো. তোফাজ্জল হোসেন জানান, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাত ১২টার দিকে গাজীপুর শহরের উত্তরছায়া বীথি হাক্কানী আবাসিক হাউজিং সোসাইটির একটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। ওই বাড়ির একটি কক্ষে নকল বিআরটিএর জাল ড্রাইভিং লাইসেন্স, পুলিশ তদন্ত রিপোর্টের জাল কাগজপত্র তৈরি ও বিভিন্ন যানবাহনের জাল ফিটনেসসহ বিভিন্ন কাগজপত্র বানানো হতো।

অভিযান টের পেয়ে এই কাজের মূলহোতা হাফিজুর রহমান খোকন পালিয়ে যায়। পরে ওই ভবনের তৃতীয় তলায় তার ভাড়া করা ফ্ল্যাটে অভিযান চালিয়ে স্টিলের আলমারিতে থাকা ৪২টি জেলার ৮৪টি বিভিন্ন কর্মকর্তা ও সরকারি দফতরের সিল, পুলিশ অফিসারসহ বিভিন্ন নামে আরো ৩৯টি সিল, একটি কম্পিউটারের হার্ডডিক্স, একটি প্রিন্টার, কাটার, কয়েকটি জাল লাইসেন্সসহ বিপুল পরিমাণ বিআরটিএর ড্রাইভিং লাইসেন্সের আবেদন ফরম ও টাকা জমা দেয়ার রশিদ জব্দ করা হয়।

Add Comment

Click here to post a comment