খেলা-ধুলা

বিপিএল-এর সূচি পরিবর্তন

1aদূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। ৮ নভেম্বর থেকে ফের দেশের ক্রিকেটের অন্যতম জমজমাট এ আসর শুরু হবে। ৪, ৫, ৬ নভেম্বরের খেলাগুলো পরে হবে।

শনিবার সন্ধ্যায় বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে এ তথ্য জানানো হয়।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক জানান, বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন, বিপিএল গভর্নিং কাউন্সিল, ৭টি ফ্রাঞ্চাইজি প্রতিনিধি এবং সম্প্রচার সত্ত্ব লাভকারী প্রতিষ্ঠান চ্যানেল নাইনের প্রতিনিধিদের নিয়ে বৈঠক করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিপিএলের আগের সূচি অনুযায়ী ৪, ৫ এবং ৬ নভেম্বর হবার কথা ছিল প্রথম রাউন্ডের ৬টি ম্যাচ। ৭ নভেম্বর বিরতি। বিপিএল গভর্নিং কাউন্সিল সিদ্ধান্ত, যেহেতু বিরূপ আবহাওয়ার কারণে এখনো ১টি বলই মাঠে গড়ায়নি, সেহেতু পরে ম্যাচগুলো হবে।

বিপিএল শুরুর নির্ধারিত তারিখ ছিল ৪ নভেম্বর। তার আগের দিন থেকেই সারাদেশে গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে। বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপের কারণে টানা বৃষ্টিপাত অব্যাহত রয়েছে এখনো।

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস, বৃষ্টির এ লুকোচুরি খেলা আরো দু’ দিন চলবে। সার্বিক দিক বিবেচনা করে এমন সিদ্ধান্ত নিলো বিপিএল গভর্নিং কাউন্সিল।

৮ নভেম্বর বরিশাল বুলস ও ঢাকা ডায়নামাইটসের ম্যাচ দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা করবে এবারের বিপিএল। ওই দিন দ্বিতীয় ম্যাচে চিটাগাং ভাইকিংস লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। আর ৪, ৫ ও ৬ তারিখের ম্যাচগুলো খেলার সূচির ফাঁকে ১০ বা ১৪ নভেম্বর হতে পারে।

ভিডিওঃ ইডেন কলেজের মেয়ে ইয়াবার নাশায় হট নাচ; ভিডিওতে দেখুন

Add Comment

Click here to post a comment