বিনোদন

বিপিএলের কারণে মেকওভারের পরিবর্তন এনেছি: আমব্রিন

1479188102বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) গত আসরের মতো এবারও উপস্থাপনার দায়িত্ব পালন করছেন আলোচিত উপস্থাপিকা আমব্রিন। গত আসরের চাইতে বেশ ভিন্নরূপে দেখা যাচ্ছে তাকে। উপস্থাপনায় যতটা সাবলীল তেমনিভাবে প্রশংসিত হচ্ছেন নিজের পোশাক-পরিচ্ছেদ ও স্টাইল-মেকওভারের কারণে। সমপ্রতি এমনটাই মানবজমিনকে জানিয়েছেন আমব্রিন।

বিশেষত চুলের স্টাইল ও মেকওভারের তিনি পরিবর্তন এনেছেন। সচরাচর টিভি পর্দায় যে আমব্রিনকে দেখা যায় তার চেয়ে অনেকখানি বদলে গেছেন তিনি।

এ প্রসঙ্গে আমব্রিন বলেন, শুধুমাত্র বিপিএলের কারণে মেকওভারের পরিবর্তন এনেছি। চুলে লাল রং আমি নিজেই করেছি। সাবলীল উপস্থাপনার পাশাপাশি একজন উপস্থাপকের ভালো মেকওভার অনেক জরুরি। আমি চেষ্টা করেছি নিজের দেশ ও আন্তর্জাতিক অঙ্গনে যথাযথভাবে উপস্থাপন করার। কারণ দেশের বাইরে কয়েকটি চ্যানেলে বিপিএলের প্রতিটি ম্যাচ সমপ্রচার করছে।

 

এর মধ্যে রয়েছে সনি সিক্স। এদিকে প্রথমবারের মতো বাংলাদেশি কোনো উপস্থাপিকাকে মানে আমব্রিনকে বাইরের চ্যানেলে উপস্থাপনা করতে দেখা যাচ্ছে তাই বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত তিনি। আমব্রিন জানালেন, আমি কিন্তু এমনটাই চেয়েছিলাম। নিজের প্রতিভা পৃথিবীতে ছড়িয়ে দিতে চাই। গত বিপিএলের চাইতে এবার দ্বিগুণ সাড়া পাচ্ছি।

উপস্থাপনায় নিজেকে সব সময় আপডেট রাখতে চাই। দেশের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও সাড়া পাচ্ছেন আমব্রিন। এ নিয়ে উচ্ছ্বসিত হলেও বিপিএলের মাঠে নিজের পোশাক-আশাকে পরিবর্তন আনার ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচকদের সমালোচনায়ও পড়েছেন তিনি।

উপস্থাপনার সময় তার পোশাক পরিচ্ছেদ পশ্চিমা সংস্কৃতির বলেই অনেকে মত দিয়েছেন। অবশ্য এসব সমালোচকের সমালোচনায় কর্ণপাত করছেন না আমব্রিন। তিনি মনে করেন, নিন্দুকের কাজ সমালোচনা করা। তাদের নিয়ে মোটেও ভাবছেন না আমব্রিন।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি যে কাজটি করছি সেটা তো শাড়ি পরে করা যাবে না। আর একটা আন্তর্জাতিক মানের ইভেন্টে যে ধরনের পোশাক পরলে মানায় সেটাই আমি করছি। এ নিয়ে কে কি বলছেন সেটা ভেবে সময় নষ্ট করছি না। উপস্থাপনার পাশাপাশি নাটকেও অভিনয় করছেন আমব্রিন।

এখন কোনো শুটিং না করলেও তার অভিনীত ‘নীড় খোঁজে গাঙচিল’, ও ‘আয়নাঘর’ নামের দুটো ধারাবাহিক প্রচার হচ্ছে। দীর্ঘদিন ধরে উপস্থাপনা ও অভিনয় করছেন তিনি। এ দুইয়ের মধ্যে উপস্থাপনাটাই বেশি পছন্দের আমব্রিনের। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার বেশি ভালোলাগা কাজ করে উপস্থাপনায়। এটি আমার ভালোবাসার জায়গাও। আর অভিনয়টাও ভালো লাগে।

আসলে উপস্থাপনা হলো যেটা বাস্তবের আমি। আমিটাকে টিভি পর্দায় দর্শক দেখতে পান। আর অভিনয় হলো যেটা আমি নই।

আরও পড়ুনঃ বাংলা ছবির এই ভিডিও গান দেখলে আপনি লজ্জায়…

Add Comment

Click here to post a comment