বিনোদন

বিতর্কের মাঝেও অ্যাশের জন্মদিন পালন

v৩৯তম জন্মদিন পালনের দিনে ফরাসি সরকারের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক ‘নাইট অব দি অর্ডার অব আর্টস অ্যান্ড লেটারস’ খেতাব পেয়ে বিস্মিত হয়েছিলেন বলিউডের তারকা ঐশ্বরিযা রাই বচ্চন। কিন্তু চার বছর পর মঙ্গলবার যখন ৪৩তম জন্মদিন পালন করেন, তখন অবস্থা সম্পূর্ণ বিপরীত।
তামিল ছবি ইরুবার (১৯৯৭) দিয়ে যাত্রা শুরু। তারপর একের পর এক হিট ছবি উপহার। বিশ্বসুন্দরীর তকমা। সালমান খানের সাথে দীর্ঘ সম্পর্ক ও তিক্ত বিচ্ছেদ। অভিষেক বচ্চনের সাথে বিয়ে। জীবনের অনেক কিছু পার হয়ে এসেছেন ঐশ্বরিয়া। ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু এমন বিতর্ক কি আগে হয়েছে? এবারের জন্মদিন যেন তাই অনেকটা আলাদা অ্যাশের কাছে।
করন জোহরের নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তির আগে থেকেই শোরগোল ফেলে দেয়। রণবীরের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে অনেক বিতর্কও সইতে হয়েছে ঐশ্বরিয়াকে। এমনকি বচ্চন পরিবারেও নাকি সমালোচনা হয়েছে।
এমনই সময় এলো জন্মদিন। আর সেই জন্মদিন জানিয়ে দিলো বলিউডের সেই মুষ্টিমেয় নায়িকাদের মধ্যে তিনি একজন, যারা ৪০ পার করেও সমান সুন্দরী। অভিনয়ের ক্ষেত্রে সমান দক্ষ। এখনো নায়িকার চরিত্রে অবলীলায় অভিনয় করে যেতে পারেন। ঐশ্বরিয়ার জন্ম ১৯৭৩ সালের ১ নভেম্বর। সেই হিসাবে ৪৩ বছরে পা দিলেন অ্যাশ।
কিন্তু কে বলবে সেটা? এখনো বলিউডকে যে অনেক কিছুই দেয়ার বাকি।
প্রায় দুই দশক দীর্ঘ ক্যারিয়ারে কাজের স্বীকৃতিস্বরূপ বেশ কয়েকটি পুরস্কার ঝুলিতে ভরেছেন ঐশ্বরিয়া। এ ছাড়া ২০০৯ সালে ভারতীয় সরকার তাকে পদ্মশ্রী পুরস্কার প্রদান করে।

ভিডিও: দেখুন কিভাবে আত্মহত্যার হাত থেকে মানুষকে জোর করে বাঁচানো হলো !!!!(ভিডিও)

Add Comment

Click here to post a comment