বিনোদন

বিগবসের হাউজে বাথটাবের ভাইরাল ভিডিও

162039201611231026412115_gaurav-and-bani-get-close-in-bigg-boss_secvpf-gifবিগ বস হাউজের ভিতরে বাথটাবে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল বাণী জে ও গৌরব চোপড়াকে। দু’জনের এই ঘনিষ্ঠতা নিয়েই এখন আলোচনা চলছে সোশাল সাইটে। এমনকী, সানি লিয়নও বাণী-গৌরবকে এমন অবস্থায় দেখে বেশ অবাক।

তবে তাঁরা কিন্তু ব্যক্তিগতভাবে ঘনিষ্ঠ হননি। বিগ বসে এবারের টাস্ক ছিল ভাইরাল ভিডিও। কে বা কারা এমন ভিডিও বানাতে পারবে, যা মুহূর্তে ভাইরাল হয়ে যাবে। এই ছিল টাস্ক। আর একথা তো সবাই জানে যে যৌনতার বিক্রি আছে। তাই বাণী জে ও গৌরব চোপড়া বাথটাবে এমন একটি ভিডিও শুট করেন, যা নিয়ে ইতিমধ্যেই আলোচনা হতে শুরু হয়ে গেছে।

এই ভাইরাল ভিডিও টাস্কের বিচারক ছিলেন সানি লিয়ন। তিনিও বাণী-গৌরবের এই ভিডিও দেখে বেশ অবাক। বিগ বসের তরফে যে প্রোমোটি প্রকাশ পেয়েছে, সেখানে দেখা গেছে ভিডিওটি।

বাথটাবে তাঁদের খুব ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে বাণী জে ও গৌরব চোপড়াকে। ফিল্মে যেমন ঘনিষ্ঠ দৃশ্য শুট করা হয়, সেভাবেই দৃশ্যটি করেছেন গৌরব ও বাণী। পরিচালকের ভূমিকায় ছিলেন রাহুল দেব। তবে বাণী, রাহুল ও গৌরবের এটাই একমাত্র অ্যাক্ট নয়। আরও একটি অ্যাক্ট করেছেন তাঁরা। সেখানে রাহুল সেজেছেন ওম স্বামী। বাণী একজন রিপোর্টার। প্রোমোয় গৌরবের চরিত্রটি খোলসা করা হয়নি।

ভাইরাল ভিডিও টাস্কে মোনালিসা, মনু পঞ্জাবি ও লোপামুদ্রা একটি রোম্যান্টিক অ্যাক্ট করেছেন। মোনালিসা ও মনু পাঞ্জাবি হয়েছেন মালিক ও পরিচারিকা। তাঁদের প্রেমের মাঝে হঠাৎ প্রবেশ মনুর স্ত্রী লোপার। তারপর মোনা ও লোপার ক্যাটফাইট। ওম স্বামী, মোনালিসা ও লোপামুদ্রাও একটি অ্যাক্ট করেছেন। সেটিও বাথটাবে। সেখানে সিডাকটিভ লুকে দেখা গেছে মোনা ও লোপাকে। ওম স্বামীকে প্রভাবিত করার চেষ্টা করছেন তাঁরা।

টাক্সের টসে জিতেছিল লোপামুদ্রার টিম। তাঁদের অ্যাক্ট দেখে সানি লিয়ন তাঁদের বিজয়ী ঘোষণা করেন। কিন্তু হেরে যাওয়া সত্ত্বেও সোশাল সাইটে আলোচনা বিষয় হয়ে যায় বাণী ও গৌরবের ঘনিষ্ঠ দৃশ্যের ভিডিও।

আরও পড়ুনঃ আবারো স্পট ফিক্সিং এর শিকার এবারের বিপিএল! ( ভিডিও )

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর