বিনোদন

‘বিকিনি দৃশ্য’ নিয়ে কি ভাবছেন তামান্না?

1aতামান্না ভাটিয়ার এখন সুসময় চলছে। ‘উপিরি’ ও ‘ধর্মাদুরাই’ ছবির বিরাট সাফল্যের পরে আবারও বড় পর্দা কাঁপাতে আসছেন এই দক্ষিণী অভিনেত্রী। এখন তিনি ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ ছবির শুটিং এ ব্যস্ত। তবে এই ছবির কাজ শেষ না হতেই নতুন ছবির প্রস্তাব গেছে তার কাছে।

জানা গেছে, সম্প্রতি হলিউডের ব্লকবাস্টার ছবি ‘নার্ভ’ এর রিমেক করার কথা চলছে তামিল ও তেলুগু ভাষায়। ‘নার্ভ’ এ অভিনয় করেছেন এমা রবার্টস এবং ডেভ ফ্র্যাঙ্কো। এই ছবির রিমেকে অভিনয় করার প্রস্তাব গেছে অভিনেত্রী তামান্না ভাটিয়ার কাছে। ছবিতে এমা রবার্টসের চরিত্রটিতে অভিনয় করবেন তামান্না।

ছবির বিষয়বস্তু হলো, অনলাইন গেম ‘ট্রুথ অ্যান্ড ডেয়ার’, যেখানে মুখ্য অভিনেত্রীর প্রতিটি গতিবিধি নিয়ন্ত্রিত হবে কিছু পর্যবেক্ষকদের দ্বারা। আগামী ২ সপ্তাহের মধ্যেই এই ছবির রিমেকের খবরটি পাকাপাকিভাবে জানিয়ে দেওয়া হবে।

এই ভেঞ্চারেই ‘ডেয়ার গেম’ এর সময় এমাকে কেবলমাত্র অন্তর্বাস পরেই একটি জামা-কাপড়ের দোকানের বাইরে বেরোতে হয়েছিল। অতএব এই একই দৃশ্যে অভিনয় করতে তামান্না রাজি হবেন কি না, তা নিয়ে চলছে জোর জল্পনা। তিনি নাকচ করে দিলে কে চরিত্রটি করবেন, সে প্রশ্নও উঠছে।

ভিডিওঃ দেখুন বাসায় কেউ না থাকলে বাড়ির কাজের মেয়ে কি অপকর্ম করে!! গোপন কেমেরায় ধরা পড়লো সেই ..(ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment