আন্তর্জাতিক

বার বিক্ষোভকারীদের ‘প্রশংসা’ করলেন ট্রাম্প

123নির্বাচনী প্রচারনায় বারাক ওবামাকে তীর্যক ভাষায় কটুক্তি করা ডোনাল্ড ট্রাম্প বিজয়ের পর সুর পাল্টে ওবামাকে ভালো মানুষ বলে আখ্যায়িত করেছেন। এবার বিক্ষোভকারীদের প্রশংসায় পঞ্চমুখ হলেন নবনির্বাচিত এ মার্কিন প্রেসিডেন্ট।

ডোনাল্ড ট্রাম্পকে মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচিত করায় বিক্ষোভ করছে দেশটির জনগণের একাংশ। বিভিন্ন অঙ্গরাজ্যে চলছে সংঘর্ষ। তবে এবার নাকি বিক্ষোভকারীদের এই বিক্ষোভের প্রশংসা করেছেন ট্রাম্প। বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

গতকাল শুক্রবার ট্রাম্প তার এক টুইট বার্তায় উল্লেখ করেন, ‘নির্বাচনের পর যারা রাস্তায় নেমে বিক্ষোভ করছে, তারা দেশের প্রতি ভালোবাসা ও আবেগ থেকেই এমনটি করছেন। আমাদের এই বিষয়টিকে ভালোবাসতে হবে। আমরা সবাই একসঙ্গে কাজ করতে চাই এবং গর্বিত হতে চাই।’

যদিও গত বৃহস্পতিবার ট্রাম্প জানিয়েছিলেন, ‘এই বিক্ষোভ ‘অনুচিত’ এবং বিক্ষোভকারীরা ‘ভাড়াটে’।’

শুক্রবার অন্য এক টুইট বার্তায় ট্রাম্প আরও উল্লেখ করেন, ‘নিউ ইয়র্কে বিভিন্ন পরিকল্পনা করতে ব্যস্ত সময় পার করছি। খুব শিগগিরই কয়েকজনের জন্য গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত নেওয়া হবে। যারা আমাদের সরকার পরিচালনা করবেন।’

উল্লেখ্য, গত ৮ নভেম্বর প্রেসিডেন্ট নির্বাচনে নির্বাচিত হন ডোনাল্ড ট্রাম্প। এর পর থেকেই বিক্ষোভে ফেটে পড়ে যুক্তরাষ্ট্রের সাধারণ মানুষের একাংশ।

ভিডিওঃ হিন্দি ছবির ইতিহাসে সবচেয়ে অশ্লীল গান (১৯৮২); ভিডিওতে দেখুন

Advertisements

Add Comment

Click here to post a comment