বিনোদন

বাবাই তার সত্যিকারের নায়ক বললেন দেব

টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। ২০০২ সালে ‘অগ্নিপথ’ সিনেমায় প্রথম মুখ্য ভূমিকায় অভিনয় করেন এ অভিনেতা। এতে রচনা ব্যানার্জির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। কিন্তু সিনেমাটি ব্যবসায়ীকভাবে ব্যর্থ হয়।

একই বছর ‘আই লাভ ইউ’ সিনেমায় অভিনয় করেন দেব। এ সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয় এবং দর্শক হৃদয়ে শক্ত জায়গা গড়ে নেন এ চিত্রনায়ক। এই সিনেমাটি মুক্তির পর দীর্ঘ ১৪ মাস কোনো সিনেমায় অভিনয় করেননি তিনি। কারণ পুরো সময়টাই নিজেকে তৈরি করেন। এরপর আবার ফেরেন নিজ অঙ্গনে। এরপর অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়ছেন দেব। মেধা আর পরিশ্রম দিয়ে নিজের জায়গা গড়ে নেন তিনি। তবে তার ক্যারিয়ারে সাফল্যের পেছনের নায়ক তার বাবা।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমে দেব বলেন, ‘আমার বাবা  আমার সত্যিকারের নায়ক।’ বিষয়টি ব্যাখ্যা করে দেব বলেন, ‘আমাদের অবস্থা ভালো ছিল না। ক্যাটারিংয়ের ব্যবসা ছিল। এক সময় বাবা অনেক প্রযোজককে খাইয়েছেন। নিজে হাতে তাদের এঁটো বাসন ধুয়েছেন। বাবা যেভাবে আমাকে মানুষ করেছেন আমার স্বপ্ন ছিল বাবাকে সেই জায়গাটা একদিন ফিরিয়ে দেব। আমার জেদ ছিল এটা। হিরো হওয়ার পর এই জেদটা হয়। বাবার নামেই কোম্পানি হবে। আজ সেটা আমি পেরেছি। বাবার নামটা দেখবেন আমার সিনেমার শুরুতেই আছে।’

রুক্মিনি মৈত্রের সঙ্গে ‘চ্যাম্প’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন দেব। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হবে রুক্মিনির। পাশাপাশি এর মাধ্যমে দেবেরও প্রযোজক হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে। আগামী ২৩ জুন মুক্তি পাবে সিনেমাটি।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন