গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

বাজার সম্প্রসারণে কাজ করছে নিটল মোটরস : আবদুল মাতলুব

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ বলেছেন, দীর্ঘ ৩০ বছরেরও বেশি সময়ের অর্জিত অভিজ্ঞতার আলোকে গ্রাহকদেরকে বিশ্ব মানের গাড়ি সরবরাহ ও বিক্রয়োত্তর সেবা দিচ্ছে নিটল মোটরস।

তিনি বলেন, গ্রাহকদের অতি সহজে গাড়ি সরবরাহ, বিক্রয়োত্তর সেবা এবং যন্ত্রাংশের সহজ প্রাপ্তির সুযোগ সৃষ্টি করে দেয়ার লক্ষ্যে নতুন নতুন শোরুম প্রতিষ্ঠা এবং ক্রমাগত গাড়ির বাজার সম্প্রসারণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার দুপুরে গাজীপুর মেম্বারবাড়ি বানিয়ারচালা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে নিটল মোটরস লিমিটেডের বাণিজ্যিক বাহনের ডিসপ্লে সেন্টার ও টাটা গাড়ি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন শিকারা মোটরসের মালিক হুমায়ূন কবীর, টাটা মোটরসের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার জিতেন্দ্র বাহাদুর, নিটল মোটরসের জেনারেল ম্যানেজার গোলাম রাব্বানী, নিটল মোটরসের সিইও মোস্তাক আহমেদ, সিবিও তাভীর শহীদ রতন, গাজীপুর জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান উদ্দিন আহমদ প্রমুখ। এই মেলা ৬ আগস্ট থেকে শুরু হয়েছে এবং চলবে ১১ আগস্ট পর্যন্ত।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, নিটল মোটরস দেশের বাণিজ্যিক বাহনের বাজারে প্রধান সরবরাহকারী। ইতোমধ্যে গ্রাহকদের জন্য সারাদেশে সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবাপ্রদান এবং খুচরা যন্ত্রাংশ সরবরাহের বিশাল নেটওয়ার্ক গড়ে তুলেছে।