অন্যরকম খবর জাতীয়

বাংলার গর্ব বিশ্বজয়ী কোরআন তেলাওয়াতকারীকে খালেদা জিয়ার সংবর্ধনা

সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠিত দুবাই ইন্টারন্যাশনাল হলি কোরআন অ্যাওয়ার্ড জয়ী  বাংলাদেশের হাফেজ তারিকুল ইসলামকে সংবর্ধনা দি‌য়ে‌ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

‌রোববার রা‌তে নি‌জের রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে সংবর্ধনা ‌দেন তিনি।

খালেদা জিয়া তাকে ১ লাখ টাকা, পবিত্র কোরআন শরীফ ও জায়নামাজ দেন।

তিনি বিশ্ব বিজয়ী তরিকুলের ভূয়সী প্রশংসা করে তার উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, আন্তর্জাতিক ক্বেরাত প্রতিযোগিতায় প্রথম হয়ে সে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে। তরিকুল বাংলাদেশের গর্ব।

এ সময় খালেদা জিয়াকে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে শোনায় তরিকুল ইসলাম। বেগম জিয়া তার তেলাওয়াত শুনে মুগ্ধ হন এবং প্রশংসা করেন।

উল্লেখ্য, সম্প্রতি দুবাইয়ের শাসক সরকার এই আন্তর্জাতিক ক্বেরাত প্রতিযোগিতার আয়োজন করে এবং এতে সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, কাতার, মিশর, বাহারাইন, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, বাংলাদেশসহ ১০৩ দেশের ১ জনকরে প্রতিযোগী অংশ নেয়। চূড়ান্ত পর্ব ২০ রমজান অনুষ্ঠিত হয়। চূড়ান্ত পর্বে বাংলাদেশের তরিকুল ইসলাম প্রথম স্থান অধিকার করে।

অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আমির খসরু মাহমুদ চৌধুরী, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ধর্মবিষয়ক সম্পাদক বদরুজ্জামান খসরু, সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম শিমুল, সহ তথ্যবিষয়ক সম্পাদক আমিরুজ্জামান শিমুল, ওলামা দলের সভাপতি হাফেজ আবদুল মালেক, সাধারণ সম্পাদক শাহ্ নেছারুল হক, যুব দলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, বিএনপি ঢাকা মহানগরী উত্তরের সহ সভাপতি বজলুল বাসিত আন্জু, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, বিএনপি নেতা আব্দুল মতিন, শেখ মো. শামিম, ড. খন্দকার মারুফ হোসেন উপস্থিত ছিলেন।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন