খেলা-ধুলা

বাংলাদেশ ক্রিকেটের হার্টহিটার আফতাবের ৩১ তম জন্মদিন

1478758711বাংলাদেশ জাতীয় দলের সাবেক মারকুটে ব্যাটসম্যান ‘আফতাব আহমেদের’ আজ ৩১তম জন্মদিন। এমটিনিউজ পরিবারের পক্ষ থেকে আফতাবকে জন্মদিনের শুভেচ্ছা।

১৯৮৫ সালের আজকের দিনে জন্মগ্রহন করেন বাংলাদেশ ক্রিকেটের এই উজ্জ্বল নক্ষত্রের। ধুন্ধুমার ব্যাটিং আর ছড়া মেজাজে ব্যাট চালানোতে বিশেষ পারদর্শী ছিলেন জাতীয় দলের সাবেক এই মারকাটারি ব্যাটসম্যান। আশরাফুলের ধুম-ধাড়াক্কা ব্যাটিংয়ে যখন বাংলাদেশ সুফল দেখছিল ঠিক তখন এমন আরেক জন হার্ড হিটার ব্যাটসম্যানের অভাব বোধ করেছিল টাইগার টিম। ঠিক সেই মাহেন্দ্রক্ষনে জাতীয় দলে আগমন আফতাব আহমেদের। এর পরের গল্প-এলাম,দেখলাম, জয় করলাম।

এরপর দূর্বার গতিতে এগোতে থাকে তার ক্যারিয়ার। ঠিক সেই মুহুর্তে পথ ভুল করে জাতীয় দলের বেশ কয়েকজনের সঙ্গে পথভ্রষ্ট হয়ে ICL নামক নিষিদ্ধ ক্রিকেট লিগে যোগ দেন তিনি। তবে এর পরবর্তীতে ICL ফেরত অনেক ক্রিকেটারেই টিমে ফিরেছেন। শুধু আফতাব আর ফিরতে পারল না আলসেমীর কারণে। তাই ২৯ বছর বয়সে ক্রিকেটীয় ক্যারিয়ার শেষ হয় তার।

বর্তমানে চট্টগ্রামে বছর খানেক ধরে নিজের নামে ক্রিকেট একাডেমি চালাচ্ছেন আফতাব। সম্প্রতি শেষ হওয়া প্রিমিয়ার লিগে মোহামেডানের ব্যাটিং কোচেরও দায়িত্ব পেলেন। ২০১০ সালের মাঝামাঝি আন্তর্জাতিক ক্রিকেট থেকে হারিয়ে যাওয়া আফতাব ১৬টি টেস্ট খেলেছেন, ৮৫টি ওয়ানডে ও ১১টি টি-টোয়েন্টি।

ভিডিও নিউজ :  লাইভ শো’তে সহকর্মীর অন্তর্বাস তুলে বিপাকে উপস্থাপক (ভিডিও) 

Add Comment

Click here to post a comment